বাংলা নিউজ > বায়োস্কোপ > স্টাইলিস্টরা নাকি দেখলেই ভয় পান সলমনের নায়িকা নীলমকে, কারণ শুনলে অবাক হবেন!
নীলম কোঠারি।
নীলম কোঠারি।

স্টাইলিস্টরা নাকি দেখলেই ভয় পান সলমনের নায়িকা নীলমকে, কারণ শুনলে অবাক হবেন!

  • নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ হাজির হয়েছিলেন নীলম কোঠারি সোনি। সে সময় তাঁকে নিয়ে হয়েছিল নানা কটাক্ষও। 

বলিউডে ২০ বছরের বেশি সময় ধরে অভিনয় করেছেন নীলম কোঠারি। ১৯৮০ এবং ’৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি।  মাঝে একটা লম্বা বিরতি নিয়েছিলেন কাজের থেকে। ফের একবার ফেরার ইচ্ছে আছে অভিনয়ে। যদিও জানেন, বেশ বদলে গিয়েছে বর্তমানে বলিউডের চেহারা। 

সে প্রসঙ্গে কথা বলতে গিয়েই নীলম জানান, তিনি যখন অভিনয় শুরু করেন তখন তাঁর জন্য পোশাকের ডিজাইন করতেন তাঁর মাসি। তাই তাঁর সমস্ত পোশাকের গলা থাকত নেকলাইন ছোঁয়া। কিন্তু এখন ডিজাইনারদের কাছে গেলেই তাঁরা যদি একটু ডিপ কাটের পোশাক বানাতে চান নীলম বলতে থাকেন, ‘না না না’! তাঁর কথায়, ‘আমি এখনও একটু পোশাক নিয়ে রক্ষণশীল। আমি জানি বা বুঝি বলতে পারেন কোনটা আমায় মানাবে।’

নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ হাজির হয়েছিলেন তিনি। ইন্ডাস্ট্রির ৪ জন তারকা পত্নীর জীবনযাপনকে কেন্দ্র করে তৈরি এই সিরিজে নীলম ছাড়াও ছিলেন সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মহীপ কাপুর এবং চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে। 

২০১১ সালের অক্টোবরে অভিনেতা সমীর সোনি-কে বিয়ে করেন নীলম। যদিও এটি তাঁর দ্বিতীয় বিয়ে। ২০০০ সালে ব্রিটেনের এক ব্যবসায়ীর ছেলের সঙ্গে বিয়ে করেছিলেন। কিন্তু কিছু বছরের মধ্যেই সে সম্পর্ক ভেঙে যায়। তিনি ও সমীর একটি কন্যা-সন্তান দত্তক নিয়েছেন, অহনা। সম্প্রতি, রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এ অতিথি বিচারক হিসেবেও উপস্থিত ছিলেন অভিনেত্রী নীলম কোঠারি সোনি।

বন্ধ করুন