বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপিসাড়ে বিয়ে সারলেন সৌদামিনীর সংসারের ‘লোকু’ নীল চট্টোপাধ্যায় ও অভিনেত্রী পৃথা
বিয়ের পর্ব সারলেন নীল ও পৃথা
বিয়ের পর্ব সারলেন নীল ও পৃথা

চুপিসাড়ে বিয়ে সারলেন সৌদামিনীর সংসারের ‘লোকু’ নীল চট্টোপাধ্যায় ও অভিনেত্রী পৃথা

  • চুপিচুপি মালাবদল সেরে নিলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায়। দীর্ঘদিনের প্রেমিকা পৃথা চন্দকে বিয়ে করলেন নীল। 

টলিউডে ফের বিয়ের সানাই। চুপিচুপি বিয়ে সেরে নিলেন প্রেমিক জুটি নীল চট্টোপাধ্যায় ও পৃথা চন্দ। বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ দুজনেই। বহুদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন পৃথা ও নীল, এবার চারহাত এক হল। 

বিয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই সুখবর জানান নীল। লেখেন- ‘ম্যাজিক্যাল মুহূর্ত’। সিঁদুরদানের ছবি লেন্সবন্দি হয়েছে এই ফ্রেমে।

একদম বাঙালি রীতিনীতি মেনে বিয়ের পর্ব সারলেন নীল-পৃথা। করোনা আবহে একদম কাছের বন্ধু ও দুজনের পরিবারই হাজির ছিল বিয়ের অনুষ্ঠানে। সাবেকি কনের সাজে সেজেছিলেন পৃথা। লাল বেনারসি আর গয়নায়- টুকটুকে নতুন বউ সে। 

সৌদামীনির সংসারে ‘লোকু’র চরিত্রে অভিনয় করছেন নীল। ব্যাপক জনপ্রিয় এই চরিত্রের জন্য সববয়সী দর্শকদের কাছে ভালোবাসা পেয়ে থাকেন নীল। এছাড়াও জিতের সঙ্গে একটি ছবিতেও স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা। 

শ্রুতি দাস, জুহি সেনগুপ্ত, টুম্পা ঘোষসহ টেলিউডে একাধিক তারকা নবদম্পতিকে আগামী জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। ত্রিনয়ণী, নেতাজি সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন নীল। 

নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা, গাঁটছড়া বাঁধলেন অম্লান-সোহিনীও। সব মিলিয়ে ২০২১- বিয়ের হিড়িক টলিউডে। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ওম-মিমি, ইমন-নীলাঞ্জন, নীল-তৃণার মতো তারকা দম্পতিরা।

বন্ধ করুন