বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোটবেলার ক্রাশ পরমব্রতর সঙ্গে জানেন কী করতেন মানালি? প্রকাশ্যেই ফাঁস হলো ঘটনা!
মানালির ছোটবেলার 'ক্রাশ'. (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মানালির ছোটবেলার 'ক্রাশ'. (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ছোটবেলার ক্রাশ পরমব্রতর সঙ্গে জানেন কী করতেন মানালি? প্রকাশ্যেই ফাঁস হলো ঘটনা!

  • টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। ছোটবেলায় তাঁর ক্রাশ ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেইসময় নিজের এই ক্রাশের জন্য মানালির কীর্তি এবার প্রকাশ্যে এল।

তারকারাও যে ছোটবেলায় আর পাঁচজনের মতো দুস্টুমি করতে বেজায় ভালোবাসতেন এবং করতেনও সেকথা ফের একবার টের পাওয়া গেল টলিপাড়ার জনপ্রিয় মুখ মানালি দে-র কথায়। তিনিও যে চুটিয়ে দুস্টুমি করার পাশাপাশি মজার সব কান্ডকারখানা করেছেন ছোটবেলায়, তা একবার জি বাংলার টেলি শো 'দাদাগিরি' তে এসে নিজেই নিজের মুখেই প্রকাশ্যে স্বীকার করেছিলেন এই অভিনেত্রী।

'দাদাগিরি'-র ওই বিদেশ তারকা পর্বে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, মানালি দে এবং পরমব্রত চট্টোপাধ্যায়। খেলা চলার মাঝখানে আড্ডায় ওঠে ছোটবেলার দুস্টুমির কথা। সে প্রসঙ্গ থেকে কথা এসে পৌঁছয় ছোটবেলায় তারকাদের ব্ল্যাংক কল করার ব্যাপার নিয়ে। কথোপকথন চলার মাঝেই 'দাদা'-কে হাসতে হাসতে মানালি স্বীকার করে নেন, ছোটবেলায় তিনিও ব্ল্যাংক কল করতেন, তাও আবার যাকে তাঁকে নয়, সেটা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। সঙ্গে যোগ, 'তখন পরমদাই ছিল আমার ক্রাশ!' শুনে অভিনেত্রীর উল্টো দিকে দাঁড়ানো পরমব্রত তো অপ্রস্তুত। কোনওরকমে মানালিকে পাল্টা জিজ্ঞেস করতে পারলেন কবে কার ঘটনা এটা?

জবাবে হাসিমুখেই ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী জানান তিনি তখন বেশ ছোটই। 'তখন আমি খুব সম্ভবত ক্লাস ৩-৪ এ পড়তেন। আমি ফোন করে বলতাম, পরমদা বলছেন? অপর দিক থেকে উত্তর আসতো, হ্যাঁ, কে? আমি তখন বলতাম, দাদা আমি না আপনাকে খুব পছন্দ করি। উত্তরে পরমদা আমি এখন ব্যস্ত আছি বলে ফোন রেখে দিত!', বলতে শোনা যায় মানালিকে। মানালির কথা শেষে হাসি ঠাট্টার মাঝে খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও বলে উঠেছিলেন তিনিও ছোটবেলায় এমন ব্ল্যাংক কল করতেন, তবে কাকে করতেন সেটি যে মোটেই জানাবেন না সেকথাও মজা করেই জানিয়ে দিয়েছিলেন 'মহারাজ'।

বন্ধ করুন