বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে আপত্তি রয়েছে’, কেন? জবাব দিলেন পবিত্রা পুনিয়া
পবিত্র পুনিয়া।
পবিত্র পুনিয়া।

‘অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে আপত্তি রয়েছে’, কেন? জবাব দিলেন পবিত্রা পুনিয়া

  • ক্যামেরার সামনে ঘনিষ্ঠ বা ব্যক্তিগত হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। ভয় পেয়ে যাই, জানালেন বিগ বস প্রাক্তন পবিত্রা পুনিয়া।

ক্যামেরার সমানে অন্তরঙ্গ দৃশ্যে শ্যুটিং করতে নারাজ বিগ বসের সদ্য সমাপ্ত সিজনের চর্চিত প্রতিযোগী পবিত্রা পুনিয়া। এই কারণে অনেক কাজই হাত ছাড়া করেছেন তিনি। তাতে কিছুই মনে করেন না তিনি বলে জানিয়েছেন।

অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি রোমান্টিক দৃশ্যগুলি করতে পছন্দ করি না। যেখানে আমাকে প্রচুর দেহ দেখাতে হয় এবং উপভোগের দৃশ্য করতে হয়, তা করতে পছন্দ করি না। এই জন্য আমি সম্প্রতি দুটি ওয়েব সিরিজ করতেও অস্বীকার করেছি’।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ বা ব্যক্তিগত হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। এই জাতীয় দৃশ্যে অভিনয় করা অভিনেতাদের প্রতি তাঁর অপরিসীম শ্রদ্ধা রয়েছে বলে জানিয়েছন। তিনি স্বীকার করেছেন, ‘দেখতে ভালো লাগে। তবে প্রত্যেকবার দেখার পর আমি অনুভর করি, অনেক সাহস দরকার ক্যামেরার সামনে এই ধরণের দৃশ্যে শ্যুটিং করতে’। 

তাঁকে এই বিষয় প্রশ্ন করা হলে, ৩৪ বছর বয়সী অভিনেত্রী স্বীকার করেন, ‘আমি হরিয়ানার মেয়ে, তাই আমাকে এখন অনেক কিছু করতে হবে নিজেকে মানসিকভাবে প্রস্তুত করতে। ক্যামেরার সামনে এত খোলাখুলি ভাবে আমি কখনোই মন থেকে করতে পারব না। আমি ভয় পেয়ে যাব’।

‘লাভ ইউ জিন্দেগি’, ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ এবং ‘সাওয়ারে সাবকে স্বপ্নে.. প্রীতো’ এবং ‘নাগিন ৩’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। কাজ করার সময় তিনি নাকি ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে শ্যুটিং করার চেষ্টা করেছেন বার কয়েক, তবে এখনো পেরে ওঠেননি। পবিত্রর কথায়, ‘আমার মধ্যে এখনও সেই আস্থা আসেনি। আমি বিশ্বাস করি যে পরিবর্তন সবসময়ই ভাল এবং আশা করি এমন একদিন আসবে যখন আমি এই দ্বিধা এবং ভয়কে কাটিয়ে উঠতে সক্ষম হব’।

কর্মক্ষেত্রের বিষয় নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ইতিবাচক ভূমিকার জন্য অফার রয়েছে তাঁর কাছে। এবং ভক্তদের আশ্বস্ত করেছেন, খুব শীঘ্রই পর্দায় ফিরে আসবেন তিনি।

বন্ধ করুন