বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫ বছরের শিশুকে ধর্ষণের মামলায় জামিন না-মঞ্জুর ‘নাগিন ৩' অভিনেতা পার্ল ভি পুরির
রেহাই পেলেন না পার্ল 
রেহাই পেলেন না পার্ল 

৫ বছরের শিশুকে ধর্ষণের মামলায় জামিন না-মঞ্জুর ‘নাগিন ৩' অভিনেতা পার্ল ভি পুরির

  • পার্লের জামিনের পরবর্তী শুনানি ১৫ই জুন।

সহ-অভিনেত্রীর শিশুকন্যাকে ধর্ষণ ও যৌন নিগ্রহের মামলায় গ্রেফতার অভিনেতা পার্ল ভি পুরির জামিন দ্বিতীয়বারেও  না-মঞ্জুর করল ভাসাই আদালত। ওয়ালিভ পুলিশের হাতে গত ৪ঠা জুন গ্রেফতার হন ‘নাগিন ৩’ অভিনেতা।  বিচারক অদিতি কদমের এজলাসে এদিন বসেছিল এই হাই প্রোফাইল মামলার শুনানি। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে গ্রেফতার করা হয়েছিল পার্লকে, এরপর ৫ই জুন কোর্টে তোলা হলে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয় অভিনেতার।

গত ৭ই জুন প্রথম দিন পার্লের জামিনের আবেদন খারিজ হয়েছিল, আজ দ্বিতীয়বারের জন্য অভিনেতার জামিন না-মঞ্জুর করা হল। আগামী ১৫ জুন পার্লের জামিনের তৃতীয় শুনানির তারিখ ধার্য করা হয়েছে। 

 ২০১৯ সালের অক্টোবর মাসে এক সিরিয়ালের শ্যুটিং সেটে ওই নাবালিকাকে ধর্ষণ করেছেন পার্ল এমন অভিযোগ রয়েছে। ওই সিরিয়ালের লিড হিরো ছিলেন পার্ল, অন্যদিকে নির্যাতিতা শিশুর মা পার্লের সহ-অভিনেত্রী ছিলেন। 

যদিও পার্লের সেই মহিলা সহকর্মী বিবৃতি জারি করে পার্লের পাশে দাঁড়িয়েছেন। যা এই ঘটনাকে সম্পূর্ণ নতুন মোড় দিয়েছে। নির্যাতিতার মায়ের দাবি, গোটা ঘটনাটি মিথ্যা মামলা, পার্লকে ফাঁসানো হয়েছে। এবং এর পিছনে রয়েছে তাঁর স্বামীর ষড়যন্ত্র। কারণ তাঁর মেয়ের কাস্টডি নিয়ে গত কয়েক বছর ধরেই আইনি লড়াই চলছে তাঁর। গত ১০ বছর ধরে স্বামীর হাতে নির্যাতনের শিকার তিনি, গত কয়েক বছর ধরেই আলাদা থাকছেন। মেয়ের কাস্টডি নিয়ে দুজনেই আইনি লড়াই লড়ছেন, সেই লড়াইয়ে ফায়দা তুলতেই পার্লকে ফাঁসানো হয়েছে, দাবি সেই অভিনেত্রী তথা পাঁচ বছরের শিশু কন্যার মায়ের। 

অভিনেত্রীর স্বামী অবশ্য স্ত্রীর দাবি মিথ্যা, এমনটাই জানিয়েছেন। পালটা বিবৃতি দিয়ে তিনি বলেন, কাস্টডি নিয়ে আইনি লড়াইয়ের সঙ্গে তাঁর মেয়ের উপর ঘটে যাওয়া এই অমানবিক ঘটনার কোনও সম্পর্ক নেই। মেয়ের উপর ঘটা নির্যাতনের ঘটনা সত্যি বলে দাবি করে অভিযুক্তের শাস্তি দাবি করেন তিনি। 

পার্লের এই গ্রেফতারি নিয়ে রীতিমতো সওয়াল করছেন তাঁর একাধিক মহিলা সহকর্মী। অনিতা হাসনন্দানি, ক্রিস্ট্যাল ডিজুজা, নিয়া শর্মা, হিনা খানের মতো টেলিভিশন ইন্ডাস্ট্রির লিডিং লেডিদের একটাই দাবি পার্লের মতো ভদ্র ছেলে তাঁরা শোবিজ দুনিয়ায় খুব কম দেখেছেন, নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে #istandwithpearl হ্যাশট্যাগ যোগ করছেন তাঁরা। শুধু মহিলা কো-স্টাররাই নন, প্রিন্স নরুলা, সুরেশ রাই সহ পার্লের বহু বন্ধুই এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন অভিনেতার। এমনকি যে সিরিয়ালের সেটের ঘটনা বলে অভিযোগ, সেই বেপনহা প্যায়ারের নায়িকা ইশিতা দত্তও পার্লের পাশে দাঁড়িয়েছেন।

বন্ধ করুন