বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ায় ‘অর্ধ-নগ্ন’ হয়ে ভিডিয়ো শ্যুটের জের, আটক পুনম পাণ্ডে!
আটক পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
আটক পুনম পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

গোয়ায় ‘অর্ধ-নগ্ন’ হয়ে ভিডিয়ো শ্যুটের জের, আটক পুনম পাণ্ডে!

  • গোয়ার ক্যানাকোনা থানায় এফআইআর দায়ের হয়েছিল পুনমের বিরুদ্ধে। এই মামলায় দুই পুলিশকর্মীকেও আজ সাসপেন্ড করা হয়েছে প্রশাসনের তরফে। 

গতকালই গোয়া ফরওয়াল্ড পার্টির মহিলা শাখার তরফে রাজ্যের সমুদ্র সৈকত এলাকা ও সংরক্ষিত বাঁধে অশ্লীল ভিডিয়ো শ্যুটের জন্য ক্যানাকোনা পুলিশ থানায় এফআইআর দায়ের করেছিল পুনম পাণ্ডের বিরুদ্ধে। আর বৃহস্পতিবারই এই মামলায় নায়িকাকে আটক করল গোয়া পুলিশ। পাশাপাশি দুই পুলিশকর্মীকেও সাসপেন্ড করা হয়েছে। 

গোয়া ফরওয়ার্ড দলের তরফে দুর্গাদাস কামাত এই বিতর্কের জেরে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত ও জলসম্পদ মন্ত্রী ফিলিপে নেরি রডরিগেজের পদত্যাগ দাবি করেছেন। ক্যানাক্যানোর বহু বাসিন্দাই প্রশ্ন তুলেছিলেন কীভাবে পুলিশ এই ধরণের ভিডিয়ো শ্যুটের অনুমতি দিল সরকারি সম্পত্তিতে? এরপরই নড়েচড়ে বসে প্রশাসন।

উত্তর গোয়ার একটি পাঁচতারা হোটেল থেকে এদিন ক্যালানগুটে পুলিশ আটক করে পুনম পাণ্ডেকে। এরপর তাঁকে ক্যানাকোনা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পিটিআইকে এই খবর নিশ্চিত করেছেন গোয়ার এসপি (দক্ষিণ) পঙ্কজ কুমার সিং। তিনি বলেন- ‘জেরা করবার জন্য আটক করা হয়েছে পুনম পাণ্ডেকে’। 

পুনমের ভিডিয়ো ঘিরে বিতর্কের ঝড়। (ছবি-ইনস্টাগ্রাম)
পুনমের ভিডিয়ো ঘিরে বিতর্কের ঝড়। (ছবি-ইনস্টাগ্রাম)

পনমের একটি ভাইরাল ভিডিয়োটি শ্যুট করা হয়েছে গোয়ার ক্যানাকোনার চাপোলি বাঁধে। ওটি জলসম্পদ দফতরের আওতাধীন জায়গা এবং ওটি সংরক্ষিত জায়গা। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়ার অনুমতি ছাড়া ওখানে শ্যুটিং করা সম্ভবপর নয়। ভিডিয়োতে চেনা ভঙ্গিতে উন্মুক্ত বক্ষযুগল মেলে ধরেছেন পুনম। তাঁর এই অ্যাডাল্ট ভিডিয়ো কীভাবে ওখানে শ্যুট হল? প্রশ্ন বিরোধী দল থেকে শুরু করে স্থানীয় বাসিন্দাদের। 

 আইপিসির ২৯৪ ধারায় মামলা রুজু হয়েছে পুনমের বিরুদ্ধ। পরবর্তীকালে অনান্য ধারাও যোগ করা হতে পারে, জানিয়েছে পুলিশ। এই বিতর্কের জেরে তুকারাম চাবান নামের এক পুলিশ অফিসার ও এক কনস্টেবেলকে সাসপেন্ড করা হয়েছে। ঠিক কী কারণে এই দুজনকে সাসপেন্ড করা হয়েছে তা স্পষ্ট করে জানাননি গোয়ার এসপি। তিনি বলেন আভ্যন্তরীন তদন্ত শেষ হলে এই নিয়ে বিস্তারিত জানানো হবে। তবে এই দুই পুলিশকর্মীর গাফিলতির জেরেই ওই ভিডিয়ো শ্যুট সম্ভবপর হয়েছে বলে আশঙ্ক্ষা।

বন্ধ করুন