বাংলা নিউজ > বায়োস্কোপ > ছবিতে চুম্বনের দৃশ্যের শ্যুটিং করতে বড্ড অস্বস্তি হয়, ভালো লাগে না: প্রভাস
'রাধে শ্যাম' ছবির একটি দৃশ্যে প্রভাস-পূজা।

ছবিতে চুম্বনের দৃশ্যের শ্যুটিং করতে বড্ড অস্বস্তি হয়, ভালো লাগে না: প্রভাস

  • ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে কিংবা আদুর গায়ে শ্যুটিং করাকালীন মোটেই স্বাচ্ছন্দ্য বোধ করেন না প্রভাস। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই এ কথা জানালেন 'বাহুবলী'।

ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে কিংবা আদুর গায়ে শ্যুটিং করাকালীন মোটেই স্বাচ্ছন্দ্য বোধ করেন না প্রভাস। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই এ কথা জানালেন 'বাহুবলী'। পাশাপাশি আরও জানালেন, সাধারণত তিনি চেষ্টা করেন তাঁর অনস্ক্রিন চুমুর দৃশ্য থাকলে, তা এড়িয়ে যেতে। কিন্তু একান্তভাবেই যদি ছবির চিত্রনাট্য তা দাবি করে, তাহলে রাজি না হয়ে থাকার উপায় থাকে না। ঠিক যেমনটি হয়েছে 'রাধে শ্যাম' ছবির ক্ষেত্রে। পিঙ্কভিলাকে দেওয়া ওই সাক্ষাৎকারে এই প্রসঙ্গে প্রভাস বলেন, 'পরিচালক যখন প্রেমের ছবি তৈরি করেন তখন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে চলা সম্ভব নয়।'

একই কথা প্রযোজ্য শ্যুটিংয়ের সময় তাঁর খালি গায়ে অভিনয় করা নিয়ে। 'বাহুবলী'-র কথায় জানা গেল খালি গায়ে শ্যুটিং করার সময় তাঁর প্রবল অনীহার কথা। তবে একান্ত করতেই হলে সেট থেকে লোকজন কমিয়ে ফেলার নির্দেশ দিয়ে থাকেন তিনি। প্রভাসের কথায়, 'পোশাক খোলার সময় আর চুমু খাওয়ার সময় দেখে নিই চারপাশে কত জন লোক আছে!

পরিচালক রাধা কৃষ্ণ কুমারের এই এপিক লাভস্টোরিতে প্রভাসের নায়িকা পূজা হেগড়ে। 'রাধে শ্যাম' ছবিতে দেখা যাবে প্রভাস আদতে এই বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ জ্যোতিষী, যে আপনার হাতের রেখা দেখে বলে দিতে পারে ভূত-ভবিষ্যতের সবটা। প্রেম যখন ভাগ্যের সঙ্গে লড়াই করবে, তার ফল কী হবে? সেই নিয়েই এগোবে ‘রাধে শ্যাম’-এর গল্প।ভূষণ কুমার, ভামসি, প্রমোদের যৌথ প্রযোজনায় তৈরি রাধে শ্যাম মুক্তি পাবে হিন্দি, তামিল, তেগুলু এবং মালায়ালামে। এই রোম্যান্টিক ড্রামায় থাকছেন ভাগ্যশ্রী, মুরলি শর্মা, কুণাল রয় কাপুর, সচিন কেলকররাও। গত বছর জুলাইতে মুক্তির কথা থাকলেও করোনার জেরে পিছিয়ে যায় ‘রাধে শ্যাম’ মুক্তির তারিখ, অবশেষে আগামী ১১ মার্চ মুক্তি পাবে এই ফিল্ম।

বন্ধ করুন