বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনে ফের বিপাকে টিম বাজি! করোনা আক্রান্ত ইউনিটে যোগ দেওয়ার অপেক্ষায় থাকা সদস্য
জিতের প্রযোজনাতে বাজি ছবিতে অভিনয় করতে চলেছেন মিমি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জিতের প্রযোজনাতে বাজি ছবিতে অভিনয় করতে চলেছেন মিমি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

লন্ডনে ফের বিপাকে টিম বাজি! করোনা আক্রান্ত ইউনিটে যোগ দেওয়ার অপেক্ষায় থাকা সদস্য

  • অভিনেতা প্রদীপ ধরের করোনা রিপোর্ট পজিটিভ, তাই বাজির শ্যুটিংয়ে যোগ দিতে লন্ডনে উড়ে যেতে পারলেন না অভিনেতা। 

করোনা সংকটে বাজির কাজ মাঝপথে ফেলে মার্চ মাসে দেশে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন জিত-মিমিরা। সদ্যই ফের বাজির শ্যুটিংয়ে লন্ডন পারি দিয়েছে এই ইউনিট। ৮ অক্টোবর ভোরের বিমানে কলকাতা থেকে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন জিত, মিমি সহ বাজির একঝাঁক কলাকুশলী। সেখানে শেডিউল মেনেই চলছিল শ্যুটিং। তবে আচমকাই উড়ে এল বিপত্তি। বাজির শ্যুটিংয়ের জন্য ছবির কাস্টের দুই সদস্য বিশ্বনাথ বসু ও প্রদীপ ধরের সোমবার লন্ডনে উড়ে যাওয়ার কথা ছিল, তবে আনন্দবাজার সূত্রে খবর প্রদীপবাবুর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আপতত তাঁর লন্ডন যাওয়া আটকে। এ বিষয়ে প্রদীপ ধর জানিয়েছেন নিয়ম মেনেই বিদেশে যাওয়ার আগে করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি, শুক্রবারের সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপর চিকিত্সরা তাঁকে রবিবার দ্বিতীয়বার পরীক্ষা করাতে বলেন, সেই রিপোর্ট মৌলিকভাবে শোনা যাচ্ছে নেগেটিভ। যদিও রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিতভাবে কিছুই বলা সম্ভবপর নয়। 

যদিও সোমবার সকালের বিমানে শেডিউল মেনেই লন্ডন রওনা দিয়েছেন অভিনেতা বিশ্বনাথ বসু। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন অভিনেতা। তবে সোমবার প্রদীপ ধর রওনা দিতে না পারায় বিপাকে বাজির শ্যুটিং।

 নতুন করে শেডিউল সাজাতে হচ্ছে টিম বাজিকে।এই বিষয়ে আনন্দবাজারকে প্রযোজক সংস্থার তরফে জিতের ভাই গোপাল মজদনানি জানিয়েছেন, ‘ওঁনার টেস্টের অফিসিয়্যাল রিপোর্ট এখনও আসেনি। রিপোর্ট নেগেটিভ হলে তবেই উনি আসবেন’।

মার্চ মাসে লন্ডনের রাস্তায় শুটিংয়ের সময় লেন্সবন্দী প্রদীপ ধর
মার্চ মাসে লন্ডনের রাস্তায় শুটিংয়ের সময় লেন্সবন্দী প্রদীপ ধর

উল্লেখ্য, এখন করোনার জেরে বিদেশে শ্যুটিং এবং যাত্রার ক্ষেত্রেও বেশ কিছু প্রতিবন্ধকতা রয়েছে। লন্ডনে নামলেই করোনার নেগেটিভ রিপোর্ট সঙ্গে থাকা বাধ্যতামূলক, পাশাপাশি ওইখানে গিয়েও ফের করোনা পরীক্ষা করাতে হচ্ছে। এরপরেই মিলছে শ্যুটিংয়ের অনুমতি। 

পরিচালক অংশুমান প্রত্যুষের বাজিতে প্রথমবার জিতের সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। চলতি বছর ইদে মুক্তির কথা ছিল এই ছবির। তবে করোনার জেরে সব হিসেব ওলোট-পালোট হয়ে যায়। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন জিত।

View this post on Instagram

Frozen🥶🥶🥶

A post shared by Mimi (@mimichakraborty) on

পুরোদস্তুর অ্যাকশন-থ্রিলার এই ছবি, রয়েছে রোম্যান্সের ভরপুর মশলাও। করোনাকালে জিত নতুন কোনও প্রোজেক্টে হাত না দিলেও লকডাউন পরবর্তী সময়ে এসওএস কলকাতার শ্যুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ সেরেছেন মিমি। এই ছবিরও পরিচালক অংশুমান প্রত্যুষ। 

বন্ধ করুন