বাড়ি > বায়োস্কোপ > আমাজন প্রাইমের সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের গ্লোবাল চুক্তি প্রিয়াঙ্কা চোপড়ার
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (ফাইল ছবি)
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (ফাইল ছবি)

আমাজন প্রাইমের সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের গ্লোবাল চুক্তি প্রিয়াঙ্কা চোপড়ার

  • চুক্তি অনুযায়ী,ইংরাজির পাশাপাশি হিন্দি বা যে কোনও ভাষাতেই টেলিভিশন কনটেন্ট তৈরি করতে পারবেন প্রিয়াঙ্কা চোপড়া।

পশ্চিমী দুনিয়ায় ভারতের নাম উজ্জ্বল করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। দেশি গার্ল এখন মার্কিন টেলিভিশন ও হলিউডের জনপ্রিয় নাম। এবার গ্লোবাল টেলিভিশনের জগতে আরও বেশি ভারতীয় প্রতিনিধিত্ব বাড়াতে বদ্ধপরিকর প্রিয়াঙ্কা। ভ্যারাইটিতে প্রকাশিত রিপোর্ট বলছে আমাজন প্রাইমের সঙ্গে আমাগী দু বছরের জন্য মাল্টিমিলিয়ন ডলার টেলিভিশন চুক্তি স্বাক্ষর করেছেন পিগি চপস। প্রিয়াঙ্কা জানিয়েছেন, অভিনেত্রী এবং প্রযোজক হিসাবে আমি বরাবরই স্বপ্ন দেখেছি এমন একটা প্ল্যাটফর্ম তৈরির যেখানে বিশ্বের যে কোনও প্রাপ্তের মানুষ তাঁদের প্রতিভা ও শৈল্পিক চিন্তাভাবনার প্রকাশ ঘটাতে পারবে। যেখানে ভাষা বা ভৌগোলিক সীমারেখা কোনও প্রতিবন্ধকতা হবে না।এটা আমার প্রযোজনা সংস্থা পার্পেল পেবেল পিকচার্সের ডিএনএ’তে রয়েছে। আর আমাজনের সঙ্গে এই নতুন গাঁটছড়াটা আশা করছি খুব ফলপ্রসূ হবে।

আমাজন স্টুডিও হেট জেনিফার স্যালকে ভ্যারাইটিকে জানিয়েছেন, প্রিয়াঙ্কা এবং আমি দুজনেই একটা কমন প্যাশন শেয়ার করি,যে বিশ্বের নানা প্রাপ্তের গল্প তুলে আনতে হবে। প্রিয়াঙ্কা একজন দুর্দান্ত প্রযোজক এবং আমরা ওর সঙ্গে আগামিতে কাজ করতে মারাত্মক উত্সাহী’।

আপাতত আমাজনের সঙ্গে দুটি প্রজেক্টে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। একটি সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো। স্বামী নিক জোনাসের সঙ্গে এই শোয়ের প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছেন প্রিয়াঙ্কা। নিজেদের বিয়ের সঙ্গীতের অনুপ্রেরণায় এই শোয়ের পরিকল্পনা করেছেন নিয়াঙ্কা। বর-কনের পরিবার এখানে ট্রফি জিততে মোকাবিলা করবে একে অপরের সঙ্গে। অন্য প্রোজেক্ট হল অ্যান্টনি এবং জো রুশোর সিটাডেল। গুপ্তচরের গল্প নির্ভর এই ওয়েব সিরিজে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থর্নস খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন।

ইংরাজির পাশাপাশি হিন্দি ভাষাতেও কাজ করবেন প্রিয়াঙ্কা। 'আমি সত্যি বলতে মেয়েদের গল্প বলতে চাই। বিশ্বের সব প্রান্তের মানুষজনের সঙ্গে কাজ করতে চাই। আমজনের বিস্তার সূদূর প্রসারিত,সেটা খুব উল্লেখযোগ্য ব্যাপার। আমার আমাজন টেলিভিশন ডিলটা গ্লোবাল, আমি হিন্দি,ইংরাজি বা যে কোনও ভাষায় কনটেন্ট তৈরি করতে পারি',জানিয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

বন্ধ করুন