বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইটারে কঙ্কনার প্রশংসায় প্রসেনজিৎ, মনে ধরেছে ‘অজীব দাস্তানস’-এর ‘গিলি পুচ্চি’ গল্পটি
‘গিলি পুচ্চি’-র প্রশংসা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
‘গিলি পুচ্চি’-র প্রশংসা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

টুইটারে কঙ্কনার প্রশংসায় প্রসেনজিৎ, মনে ধরেছে ‘অজীব দাস্তানস’-এর ‘গিলি পুচ্চি’ গল্পটি

  • ‘গিলি পুচ্চি’-র দুই অভিনেত্রী, কঙ্কনা ও অদিতির ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

চার ভিন্ন স্বাদের গল্প নিয়ে নেটফ্লিক্সে সদ্যই মুক্তি পেয়েছে অ্যান্থোলজি ফিল্ম ‘অজীব দাস্তানস’ চার গল্পের এই সিরিজে নীরজ ঘেওয়ান পরিচালিত ‘গিলি পুচ্চি’ অর্থাৎ সিক্ত চুম্বন বেশি মনে ধরেছে দর্শদের। শুধু সমকামিতার গল্প দর্শদের উপহার দেননি নীরজ। বরং এতে রয়েছে ভালোবাসায় প্রতিশোধের মতো কড়া আবেগ। রয়েছে সমাজের অন্যতম বড় সমস্যা, শ্রেণি বিভাজন। মুখ্য চরিত্রে কঙ্কনা সেনশর্মা ও অদিতি রাও হায়দারি। দুই অভিনেত্রীই মন জয় করে নিয়েছে ওটিটি-র দর্শকদের।

এবার ‘গিলি পুচ্চি’-র প্রশংসা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একটি টুইট করে ‘গিলি পুচ্চি’-র দুই অভিনেত্রী, কঙ্কনা ও অদিতির ভূয়সী প্রশংসা করেছেন। টুইটে প্রসেনজিৎ লিখেছেন, ‘‘গতকাল রাতে নেটফ্লিক্সে ‘গিলি পুচ্চি’ দেখলাম। আমার সবসময়ের প্রিয় কঙ্কনা সেন শর্মার অভিনয় সত্যিই মনে রাখার মতো। আদিতি রাও হায়দারিও মনোরম অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন।’’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে সহমত পোষণ করেছেন নাট্যব্যক্তিত্ব ও অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ও। লিখেছেন, ‘সত্যিই বুম্বাদা, কী অভিনয়!’ প্রসেনজিতের করা টুইটের উত্তরে নেটিজেনরা জানিয়েছেন, তাঁদেরও সবচেয়ে বেশি ভালো লেগেছে ‘গিলি পুচ্চি’ গল্পটি। 

এই সিরিজের অন্য তিনটি গল্প শশাঙ্ক খৈতান  পরিচালিত ‘মজনু’, রাজ মেহেতা পরিচালিত ‘খিলনা’  এবং বোমন ইরানির ছেলে কায়োজে ইরানি পরিচালিত ‘আনকহি’। 

প্রসঙ্গত, সদ্য শেষ হয়েছে অপর্ণা সেন পরিচালিত ‘দ্য রেপিস্ট’-এর শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কঙ্কনা। অপর্ণা-কন্যা ছাড়াও এই ছবিতে দেখা যাবে অর্জুন রামপাল, তন্ময় ধননিয়াকে। 'দ্য রেপিস্ট' অপর্ণা সেন পরিচালিত তৃতীয় হিন্দি ছবি৷

বন্ধ করুন