বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একা থাকতে দাও, এক বছর ঘুমোতে চাই', আচমকা কেন এই দাবি করলেন পূজা?

একরত্তি ছেলে কৃশিবের দুষ্টুমিতে নাজেহাল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ঘুমতো চান, তবে এক বেলার জন্য নয়। টানা এক বছরের জন্য ঘুমোতে চান তিনি। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে তেমনই ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী। ভিডিয়োতে বিনা মেকআপে বাড়ির পোশাকে দেখা যায় অভিনেত্রীকে।

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে পূজা জানিয়েছেন, 'মাম্মা কিন্তু মজা করছে, আমাকে কখনো একা ছেড়ে যেও না। কখনোই না। কিন্তু আমাকে এক বছরের জন্য ঘুমোতে দাও।’ ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘লিভ মি অ্যালোন’ গানটি। যার বাংলা অর্থ, ‘আমাকে একা থাকতে দাও।’ ভিডিয়োত দেখে মনে হচ্ছে একরত্তি ছেলে কৃশিবের কাছে মাম্মি পূজার আবেদন কিছুক্ষণ তাঁকে একা থাকতে দেওয়ার জন্য। যদিও পুরো বিষয়টা মজার ছলের করেছেন অভিনেত্রী তা বোঝা যাচ্ছে।

দিন দুয়েক আগেই ছেলের প্রথম গুটু গুটি পায়ে হাঁটার ভিডিয়ো শেয়ার করেছেন পূজা। একরত্তি কৃশিবকে দেখা যাচ্ছে মায়ের পায়ের সঙ্গে পা মিলিয়ে হাঁটছে সে।

মা-ছেলের এই মিষ্টি ভিডিয়োতে মুগ্ধ নেটিজেনরা। কমেন্টবক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালবাসা। গত বছর নভেম্বরে মা হয়েছেন পূজা। কোল আলো করে এসেছে ফুটফুটে কৃশিব। মাস খানেক আগে ‘হইচই’-তে মুক্তি পেয়েছে পূজা-অভিনীত ‘পাপ ২'। আপাতত ছেলের সঙ্গেই সময় কাটাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

বন্ধ করুন