বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘরবন্দি ‘দেশের মাটি’র রাজা, নিভৃতবাসে রাহুল মনে করলেন প্রাক্তন স্ত্রীকে!
রাহুল-প্রিয়াঙ্কা
রাহুল-প্রিয়াঙ্কা

ঘরবন্দি ‘দেশের মাটি’র রাজা, নিভৃতবাসে রাহুল মনে করলেন প্রাক্তন স্ত্রীকে!

  • জল্পনা উড়ল টলি পাড়ায়।

করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা তিনি। এই নামে টেলিভিশন দর্শকদের কাছে প্রচুর জনপ্রিয় রাহুল। তবে করোনা আক্রান্ত হয়ে ঘরবন্দি হয়ে তাঁর দিন কেমন কাটছে? অনুরাগীদের সঙ্গে খোশ-গপ্প করতে দিন কয়েক আগে লাইভে এসেছিলেন তিনি। সঙ্গী ছিলেন ‘মাম্পি’ রুকমা। 

তবে এবার রাহুলের সামাজিক মাধ্যমের পাতায় ভেসে উঠল ‘জুটিতে দুটিতে’। অভিনেতা তাঁর ইনস্টা অ্যকাউন্টে সম্প্রতি প্রাক্ন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির এক টুকরো স্মৃতি উঠে এল সেই ছবিতে। ফের একবার জল্পনা উড়ল টলি পাড়ায়। কমেন্ট সেকশনে অনুুরাগীদের প্রশ্ন, ‘তবে কি স্ত্রী প্রিয়াঙ্কাকে মিস করছেন তিনি?’ কেউ প্রশ্ন রেখেছেন ‘আবার কি একসাথে হওয়া যায় না? অন্তত সহজের কথা ভেবে? ধৃষ্টতা মার্জনা করবেন।’

‘চিরদিনই তুমি যে আমার’ প্রথম একসঙ্গে ছবি এই জুটির। এরপর প্রেম করে বিয়ে। তাঁদের একমাত্র ছেলের নাম সহজ। আইনি বিচ্ছেদ অনেক আগেই হয়েছে গিয়েছে রাহুল-প্রিয়াঙ্কার। দাম্পত্য জীবন সুখের ছিলনা তাঁদের। ছেলে সহজকে নিয়ে আলাদা থাকেন মা প্রিয়াঙ্কা। তবে রাহুলের পোস্ট ঘিরে অনুরাগীরদের মনে নানা প্রশ্ন। আবার কি একসঙ্গে দেখা যাবে সহজের মা-বাবাকে? অবশ্য সেটা সময়ই বলবে..।

 

বন্ধ করুন