বাংলা নিউজ > বায়োস্কোপ > রানা সরকারের সঙ্গে প্রেম করছেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা? মুখ খুললেন রাহুল
রানা এবং প্রিয়াঙ্কা সম্পর্কে মুখ খুললেন রাহুল।

রানা সরকারের সঙ্গে প্রেম করছেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা? মুখ খুললেন রাহুল

  • গত বেশ কয়েকদিন ধরেই টালিগঞ্জে ফিসফাস চলছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং প্রযোজক রানা সরকারকে নিয়ে।এবার সেসব নিয়েই মুখ খুললেন প্রিয়াঙ্কার স্বামী তথা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

গত বেশ কয়েকদিন ধরেই টালিগঞ্জে ফিসফাস অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং প্রযোজক রানা সরকারকে নিয়ে। ছিল নিন্দুকদের নানান জিজ্ঞাসাও। তবে সবটুকুই ছিল ঘেরাটোপের মধ্যে। ভীষণ চাপা। টলিপাড়ায় আর পাঁচজন সফল প্রযোজকের মতো নিন্দুকের অভাব নেই রানার-ও। শোনা যাচ্ছিল, মধ্যবয়স্ক এই প্রযোজকের প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা। এবার সেসব নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার স্বামী তথা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

বহু বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন এই জুটি। তবু খাতায় কলমে এখনও তাঁরা স্বামী-স্ত্রী কারণ আইনি বিচ্ছেদ এখনও হয়নি তাঁদের। তবে সেই প্রক্রিয়া চলছে। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে 'চিরদিনই তুমি যে আমার' এর নায়ক জানিয়েছেন তাঁর কাছে অন্তত কোনও খবর নেই যে রানা সরকার এবং প্রিয়াঙ্কা প্রেম করছেন। আর তা যদি তা করেনও সেটা সম্পূর্ণ প্রিয়াঙ্কার ব্যক্তিগত বিষয়। সেই ব্যাপারে তাঁর নিজের কোনও বক্তব্য থাকতেই পারে না।

স্পষ্টভাবে রাহুল আরও বলেছেন যে প্রিয়াঙ্কা নিজের জীবনে কী করবে সেটা একান্তই ওঁর ব্যাপার। তাঁর যা ইচ্ছে তিনি করতে পারেন। 'প্রিয়াঙ্কা আমার সন্তানের মা, এটাই সত্যি। এবং তা কোনওদিনও বদলাবে না। প্রাক্তনদের ব্যাপারে এর থেকে বেশি আরো কোনও ব্যাপারে জড়িত না থাকাটাই শ্রেয়।' বক্তব্য শেষে স্পষ্ট করে রাহুল যোগ করেন যে তিনি নিজে কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে কি না সেকথা যেমন জানতে চান না প্রিয়াঙ্কা, ঠিক তেমনই প্রিয়াঙ্কা কারোও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে কি না সেকথা রাহুল জিজ্ঞাসা করবেন না তাঁকে।

অন্যদিকে, হিন্দুস্তান টাইমসকে প্রিয়াঙ্কা প্রসঙ্গে রানা আগেই জানিয়ে দিয়েছিলেন এই খবর পুরোপুরি গুজব। ভিত্তিহীন। ' এসব মানে...কী বলব, জানি না। তবে দেখুন, পরিষ্কার করে একটা কথা বলি। আমি বিবাহিত। এবং যথেষ্ট সুখে ঘর সংসার করছি', যদিও এরপর আর একটি কথাও বাড়াতে রাজি হননি 'জাতিস্মর' এর প্রযোজক।

বন্ধ করুন