বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বাংলা ধারাবাহিকের প্রধান চরিত্রে ‘বাজলো তোমার আলোর বেনু’র সোম ওরফে রাহুল
রাহুল দেব বোস। (ছবি-ফেসবুক)
রাহুল দেব বোস। (ছবি-ফেসবুক)

ফের বাংলা ধারাবাহিকের প্রধান চরিত্রে ‘বাজলো তোমার আলোর বেনু’র সোম ওরফে রাহুল

  • ধারাবাহিকের মুখ্য চরিত্রে ফিরছেন দর্শকদের প্রিয় রাহুল। খুশি অনেকেই!

ফের বাংলা ধারাবাহিকের প্রধান চরিত্রে ফিরছেন অভিনেতা রাহুল দেব বোস। ‘বাজলো তোমার আলোর বেনু’তে অভিনয় করে দর্শকদের ভালোবাসা কুড়িয়েছিলেন অগুনতি। তারপর অভিনয় করলেও তা ছিল নেগেটিভ চরিত্রে। যা নিয়ে আপত্তি তুলেছিলেন তাঁর অনুরাগীরা। এবার প্রিয় অভিনেতার বাংলা ধারাবাহিকের মুখ্য চরিত্রে ফেরার খবরে নিসন্দেহে সকলের মুখে হাসি ফুটবে। 

‘বাজলো তোমার আলোর বেনু’তে সোমনাথ আর মৃণ্ময়ীর চরিত্রের রয়ায়ন দেখে একপ্রকার পাগল ছিলেন দর্শকরা। প্রথম অভিনয় ‘স্ত্রী’ ধারাবাহিকে। তারপর ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। সেখানেও নেগেটিভ রোলে। ‘বাজলো তোমার আলোর বেনু’তেই প্রথম রাহুলকে দেখা যায় নায়ক-চরিত্রে। সেটার পর ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে মহিম সেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। যদিও বর্তমানে কোন চ্যানেলে বা কোন প্রযোজনায় তাঁর ধারাবাহিক আসছে তা এখনও জানা যায়নি। রাহুল জানিয়েছেন, করোনা পরিস্থিতির জন্য পিছিয়ে গিয়েছে শ্যুটিং। তাই এখনই এই নিয়ে কথা বলতে চাইছেন না। 

টেলিভিশনের অত্যন্ত পরিচিত অভিনেতার কেরিয়ারের শুরুটা ছিল ক্যামেরার আড়ালে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সহকারী হিসেবে এক বছর কাজ করেছিলেন তিনি। সোমবার ‘রাজকাহিনি’র স্ক্রিপ্ট নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাহুল।  লিখেছিলেন, ২০১৬-র সেই কাজ তাঁকে অনেক কিছু শিখিয়েছে। যেটাকে মাইলস্টোন হিসেবই দেখেন এই অভিনেতা।

বন্ধ করুন