বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Janhvi: চুপিচুপি জাহ্নবী নজরদারি করেন তাঁর প্রোফাইলে, জানতে পেরে কী বললেন রাহুল?
জাহ্নবী স্টক করেন রাহুলকে

Rahul-Janhvi: চুপিচুপি জাহ্নবী নজরদারি করেন তাঁর প্রোফাইলে, জানতে পেরে কী বললেন রাহুল?

  • ‘মিষ্টি মেয়ে’ জাহ্নবীর কাছে পাওয়া প্রশংসা বাক্য শুনে লজ্জায় লাল রাহুল খান্না। তবে কি রাহুলে মজেছেন জাহ্নবী?

বলিউডের তরুণ ব্রিগেডের অন্যতম জনপ্রিয় নাম জাহ্নবী কাপুর। নায়িকার প্রেমজীবন নিয়ে উৎসাহের অন্ত নেই ফ্যানেদের মধ্যে। অথচ জাহ্নবী কাপুরের মনের গোপন কথা ফাঁস হল সম্প্রতি। কফি উইথ করণের মঞ্চে শ্রীদেবী কন্যা স্বীকার করে নিয়েছেন চুপিচুপি কোন অভিনেতার ইনস্টাগ্রাম প্রোফাইল স্টক করেন তিনি। 

আসলে মনের কথা বার করতে এক্সপার্ট সঞ্চালক করণ জোহর। তাই করণের কথা প্রসঙ্গে জাহ্নবী সটান জানিয়ে দেন রাহুল খান্নার প্রোফাইলে চুুপিচুপি চোখ রাখেন তিনি। ‘ধড়ক’ নায়িকার কথায়, ‘রাহুলের মধ্যে একটা ব্যাপার আছে। ওর মধ্যে একটা এনার্জি আছে। খুব হট!’

জাহ্নবীর কাছে এহেন প্রশংসা শুনে কী প্রতিক্রিয়া রাহুলের? সংবাদমাধ্যমের প্রশ্নে বেশ খানিকটা বিব্রত রাহুল। তিনি বলেন, ‘আমি ওই এপিসোড দেখিনি, যদিও আমাকে জাহ্নবীর এই মন্তব্য সম্পর্কে অনেকে জানিয়েছে। জাহ্নবী খুব মিষ্টি মেয়ে। আমার ওর সঙ্গে কখনও দেখা হয়নি। তবে ওর বাবাকে আমি খুব ভালোভাবে চিনি’। 

পাশাপাশি রাহুল আরও জানান জাহ্নবীর মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে পরিচয় ছিল তাঁর। রাহুলের বাবা বিনোদ খান্নার একাধিক ছবির নায়িকা শ্রীদেবী। এক শ্যুটিং সেটেই বিনোদ-পুত্রের সঙ্গে ভাব জমিয়েছিলেন শ্রীদেবী। রাহুল বলেন, ‘উনি ছিলেন একজন ইন্ট্রোভার্ট মানুষ। আমিও আসলে খুব অন্তর্মুখী, ওই বিষয়টা আমাদের মধ্যে একটা কানেকশন তৈরি করেছিল আমার মনে হয়। আমি বিশ্বাস করি শ্রীদেবীজি যেখানেই আছেন জাহ্নবীর সাফল্যে উনি খুব খুশি। জাহ্নবী একজন মিষ্টি মেয়ে, পাশাপাশি ভীষণ আত্মবিশ্বাসী’। 

এখন প্রশ্ন হল তবে কি জাহ্নবী মজেছেন রাহুলে? তাঁর এই অনুরাগ কতটা জোরালো? সেই প্রশ্নের উত্তর জানা নেই। তবে জাহ্নবীর কাছ থেকে এমন প্রশংসা শোনবার দিন কয়েকের মধ্যেই ইনস্টাগ্রামে প্রায় নগ্ন হয়ে পোজ দেন রাহুল। জাহ্নবী সেই ছবিতে যদিও কোনও মন্তব্য করেননি। তবে সেই ছবি যে তিনি দেখেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই! 

তবে কি নতুন প্রেমের আভাস বলিউডে? এই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষায় নেটিজেনরা!

 

বন্ধ করুন