বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষাঙ্গ ঢাকতে শুধু কুশন, রাহুল খান্নার প্রায়-নগ্ন ছবিতে দুষ্টু কমেন্ট মালাইকার
রাহুল খান্নার প্রায়-নগ্ন ছবিতে যা লিখলেন মালাইকা আরোরা। 

পুরুষাঙ্গ ঢাকতে শুধু কুশন, রাহুল খান্নার প্রায়-নগ্ন ছবিতে দুষ্টু কমেন্ট মালাইকার

  • শুধু মোজা-জুতো পরে কুশন দিয়ে পুরুষাঙ্গ ঢেকে ছবি পোস্ট করেছেন রাহুল খান্না। মালাইকা আরোরা, নেহা ধুপিয়ার মতো অভিনেত্রীরাও এই পোস্টে মস্করা করার সুযোগ ছাড়েননি।

রবিবার যেন সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন প্রাক্তন ভিডিও জকি ও অভিনেতা রাহুল খান্না। নিজের প্রায় নগ্ন একটা ছবি পোস্ট করেন তিনি। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মালাইকা আরোরা, নেহা ধুপিয়ার মতো অভিনেত্রীরাও এই পোস্টে মস্করা করার সুযোগ ছাড়েননি।

ছবিতে দেখা যাচ্ছে সোফায় বসে আছেন রাহুল। পায়ে মেরুন রঙের মোজা আর ব্রাউন রঙের জুতো। পুরুষাঙ্গ ঢাকতে একটি টার্কোয়াইজ রঙের কুশন ব্যবহার করেছেন তিনি। ছবির ক্যাপশনে নিজের অনুরাগীদের পিছনে লেগে লিখলেন, আসছে ‘এইটা এতদিন নিজের কাছে চেপে রেখেছিলাম। কিন্তু এখন সময় হল সবার সঙ্গে ভাগ করে নেওয়ার। আমার সঙ্গে আগামীকাল যোগ দিন বড় খবর উদ্ঘাটন করতে।’

রাহুলের এই পোস্টে এসে মস্করা করেছেন বহু তারকা। মালাইকা আরোরা লিখলেন, ‘সোফাটা দারুণ’। আর জবাবে রাহুল লিখলেন, ‘খুব ভালো চোখ’! নেহা লিখলেন, ‘মোজাটাও দারুণ’। এমনকী মালাইকা আর নেহার সঙ্গে যোগ দিয়েছেন দিয়া মির্জাও। তিনি লিখলেন, ‘সোফাটা সত্যি সুন্দর’।

এমন নয় এই প্রথম নিজের ‘প্রায় নগ্ন’ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। এর আগে ২০২০ সালে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের এরকমই একটা ছবি দিয়েছিলেন। অভিনেতা-রাজনীতিবিদ বিনোদ খান্নার বড় ছেলে রাহুল। অভিনেতা অক্ষয় খান্নার বড় ভাই। ১৯৯৯ সালে দীপা মহেতার ‘আর্থ’ দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি আমির খানের সঙ্গে। ফিল্মফেয়ার বেস্ট মেল ডেবিউ অ্যাক্টর-সহ আরও বেশ কিছু পুরস্কার জিতে নিয়েছিলেন রাহুল। ‘ওয়েক আপ সিড’, ‘এলান’-সহ একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে দীপা মেহেতার ওয়েব সিরিজ ‘লেয়লা’-তে, হুমা কুরেশি-সঞ্জয় সুরিদের সঙ্গে।

 

বন্ধ করুন