বাংলা নিউজ > বায়োস্কোপ > বাস্তবে 'হাউস হাসব্যান্ড' রাহুল মজুমদার! অকপট ‘ভাগ্যলক্ষ্মী’ অভিনেতা
রাহুল মজুমদার (ছবি ইনস্টাগ্রাম)

বাস্তবে 'হাউস হাসব্যান্ড' রাহুল মজুমদার! অকপট ‘ভাগ্যলক্ষ্মী’ অভিনেতা

  • চ্যানেলের সঙ্গে কনট্র্যাক্টে রয়েছেন রাহুল। তাই অন্য প্রোজেক্ট পেয়েও হাতছাড়া করতে হয়েছে তাঁকে।

টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ অভিনেতা রাহুল মজুমদার। ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে রাহুলের অভিনয় দর্শকদের মন জয় করেছে। টিআরপি-র বেশ ভালো স্থানে ছিল এই ধারাবাহিক। কিছুদিন আগেই শেষ হয়েছে। আপাতত ধারাবাহিকের জনপ্রিয় মুখ রাহুল বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। তাঁর স্ত্রী ব্যস্ত নিজের শ্য়ুটিং নিয়ে।

রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী প্রীতি বিশ্বাসের ‘শ্রীময়ী’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। শীঘ্রই আসন্ন ধারাবাহিক ‘ধুলোকণা’তেও তাঁকে দেখা যাবে তাঁকে। অন্যদিকে সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, এখন হাউস হাসব্যান্ড হয়ে দিন কাটছে তাঁর। রাহুলের কথায়, চ্যানেলের সঙ্গে কনট্র্যাক্টে রয়েছেন তিনি। অন্য প্রজেক্ট পেয়েছিলেন। কিন্তু কনট্র্যাক্টের কারণে করতে পারবেন না।

রাহুল আরো জানিয়েছেন, তাঁর স্ত্রী প্রীতির শ্য়ুটিং শুরু হয়ে গেছে। আপাতত তিনি হাউজ হাজব্যান্ড। যদিও বাড়ির কোনও কাজই করেন না। তবে স্ত্রী প্রীতি বাড়িতে ফিরলে কফি, গ্রিন টি তৈরি করে দেওয়াটা তাঁর দায়িত্ব। টিভি, ওয়েব সিরিজ দেখে সময় কাটাচ্ছেন বলে জানিয়েছেন।

এই সময়টাকে অন্যভাবে কাজে লাগাচ্ছেন রাহুল। শরীরচর্চা করে নিজেকে ফিট রাখছেন তিনি। বাড়িতেই নিয়মিত শরীরচর্চা করছেন। জিমের যাবতীয় সরঞ্জাম বাড়িতে ব্যবস্থা করছেন। এই অবসরে নিজেকে ক্যামেরার সামনে নতুন ভাবে প্রকাশ করতে প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা।

 

 

বন্ধ করুন