বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আপনারা প্রার্থনা করুন’, আর্জি রাহুল রায়ের পরিবারের
অভিনেতা রাহুল রায় (ছবি ইন্টারনেট)
অভিনেতা রাহুল রায় (ছবি ইন্টারনেট)

'আপনারা প্রার্থনা করুন’, আর্জি রাহুল রায়ের পরিবারের

  • রিপোর্ট অনুযায়ী, আফসিয়া নামে রোগে আক্রান্ত তিনি, যেখানে কথা বলার ক্ষেত্রে তাঁর কথা জড়িয়ে যাচ্ছে।

মুম্বই : আগের তুলনায় সুস্থ আছেন অভিনেতা রাহুল রায়। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। রিপোর্ট অনুযায়ী, আফসিয়া নামে রোগে আক্রান্ত তিনি। যে রোগে কথা বলার ক্ষেত্রে তাঁর কথা জড়িয়ে যাচ্ছে। তবে তাঁকে আইসিইউ থেকে বের করা হয়েছে কিনা, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

আসন্ন সিনেমা 'এলএসি-লিভ দ্য ব্যাটল'-এর জন্য কার্গিলে শুটিং করছিলেন ‘আশিকি’-র অভিনেতা। সেই সময় তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সেখান থেকে চিকিৎসার জন্য তাঁকে মুম্বইয়ে নিয়ে আসা হয়েছে। ২৮ নভেম্বর তাঁকে নানাবতী হাসপাতালে ভরত করা হয়। সাতদিন আগেই ৫২ বছরের অভিনেতা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। প্রবল ঠান্ডার কারণে ব্রেন স্ট্রোক হয়েছে বলে একটি অংশের দাবি করা হয়। সূত্রের খবর, আগের তুলনায় তিনি ভালো আছেন, সুস্থ হয়ে উঠছেন। তবে পুরোপুরি সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। 

ইটি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রাহুলের জামাইবাবু রোমিত সেন বলেছেন, ‘আমরা রাহুল ভাইয়ের পাশে আছি। চিকিৎসকরা যে ওষুধ দিয়েছেন, তা ভালোভাবে কাজ করছে। এই পরিস্থিতি তিনি শীঘ্রই বেরিয়ে আসতে পারবেন। তবে আপনারা প্রার্থনা করুন।’

'এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর পরিচালনায় আছেন নীতিন কুমার গুপ্ত। প্রযোজনা করছেন চিত্রা ভাকিল এবং নিবেদিতা বসু। 'মুম্বই মিরর'-কে দেওয়া সাক্ষাৎকারে প্রযোজক নিবেদিতা বসু জানিয়েছেন, পরিচালক নীতিন কুমারের খুব ঘনিষ্ট বন্ধু রাহুল। তাঁকেই প্রজেক্টের প্রথম চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কার্গিলের তাপমাত্রা মাইনাস ১২ ডিগ্রি থেকে মাইনাস ১৩ ডিগ্রি ছিল। ফলে ঠান্ডার জেরে রাহুল অসুস্থ হয়ে পড়েন। তখনও শ্যুটিংয়ের শেষ হতে একদিন বাকি ছিল। তিনি নীতিনকে বলে তড়িঘড়ি অভিনেতাকে সেখান থেকে নিয়ে আনার কথা জানান। 

১৯৯০ সালে বলিউডে অভিষেক ঘটেছিল রাহুল রায়ের৷ প্রথম ছবি মহেশ ভাটের ‘আশিকি’৷ রিলিজ হতেই ছবি দারুণ হিট করে৷ রাহুলের গোটা কেরিয়ারে সব থেকে হিট ছিল ওই ছবিটি৷ আশিকির পরও অনেক ছবি করেন তিনি৷ তার মধ্যে রয়েছে, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’৷ ২০০৫ সালে বিগ বসের প্রথম সিজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন অভিনেতা।

বন্ধ করুন