ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন রণবীর কাপুর
ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন রণবীর কাপুর

ফুটবল মাঠে রক্তাক্ত রণবীর, চোট সত্ত্বেও ফ্যানেদের সঙ্গে তুললেন সেলফি

  • ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন অভিনেতা রণবীর কাপুর।সম্প্রতি মুম্বইয়ে এক ফ্রেন্ডলি ম্যাচ খেলার সময় এই দুর্ঘটনা ঘটল রণবীরের সঙ্গে। চোট পেলেও বেশ কিছুক্ষণ খেলা চালিয়ে যান রণবীর।

ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন অভিনেতা রণবীর কাপুর।সম্প্রতি মুম্বইয়ে এক ফ্রেন্ডলি ম্যাচ খেলার সময় এই দুর্ঘটনা ঘটল রণবীরের সঙ্গে। রণবীর কাপুর যে ফুটবলের কত বড় ভক্ত যে কথা সকলেরই জানা। বলিউডি বন্ধুদের সঙ্গে ফুটবল পায়ে দৌড়াচ্ছিলেন কাপুর পরিবারের এই সদস্য। হঠাত্ চোট লাগে রণবীরের ঠোঁটে, রক্তও ঝরতে থাকে। তবে দমে যাওয়ার পাত্র নন রকস্টার। প্রাথমিক চিকিত্সার পর খেলা চালিয়ে যান রণবীর।

রণবীরের পাশাপাশি এদিনের ফ্রেন্ডলি ম্যাচে দেখা মিলল ইশান খট্টর, সইফ পুত্র ইব্রাহিম আলি খান, টেনিস তারকা লিয়েন্ডার পেসের।



যদিও চোট নিয়ে বেশিক্ষণ খেলা চালিয়ে যেতে পারেন নি রণবীর। রক্ত বন্ধ না হওয়ায় মাঠ ছাড়তে হয় তাঁকে।



চোট পেয়ে মাঠ ছাড়ার সময় এক পাপারাত্জি রণবীরের উদ্দেশে বলেন ‘একটু চোট লেগে গেছে’। রণবীর জবাব দেন, ‘একটু নয় অনেকটা চোট লেগেছে’।

চোট সত্ত্বেও মাঠ ছাড়ার আগে ফ্যানেদের সঙ্গে সেলফি নিতেও দেখা গেল রণবীরকে। যন্ত্রণা উপেক্ষা করে ফ্যানেদের আবদার পূরণ করলেন রণবীর। জন্মদিনেও ফ্যানেদের সঙ্গে বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্টের বাইরে সৌজন্য সাক্ষাত্ সেরেছিলেন রণবীর।

আপতত নিজের পরবর্তী ছবি ব্রহ্মাস্থ নিয়ে ব্যস্ত রণবীর কাপুর। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে। ছবিতে থাকছেন অমিতাভ বচ্চনও।

বক্স অফিসে অভিনেতার শেষ ছবি ছিল সঞ্জু। পরিচালক রাজ কুমার হিরানির এই ছবিতে বলিউড তারকা সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর।

বন্ধ করুন