বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এখানে থামতেই হত’, মুম্বই ছাড়ার আগে বার্তা রিয়ার, কী বলতে চাইলেন?
রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী

‘এখানে থামতেই হত’, মুম্বই ছাড়ার আগে বার্তা রিয়ার, কী বলতে চাইলেন?

  • মায়ানগরী ছাড়ার আগের মুহূর্তে লেন্সবন্দি রিয়া..

শুক্রবার মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মুখে মাস্ক ও ফেসশিল্ড পরে এদিন দেখা যায় অভিনেত্রীকে। মুম্বই থেকে ফ্লাইট ধরার জন্য এদিন বিমনবন্দরে দেখা মেলে রিয়ার।

অভিনেত্রীর গাড়ি থেকে বিমাবন্দরের প্রবেশের টার্মিনাল পর্যন্ত ফলো করতে দেখা যায় পাপারাৎজিদের। তাঁরা অভিনেত্রীকে দাঁড়িয়ে পোজ দেওয়ার জন্য অনুরোধ করেন। সিকিউরিটি চেকিংয়ে গেটের মুখে দাঁড়াতেই অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘এখানে তো দাঁড়াতেই হতো!’

এদিন রিয়াকে সবুজ রঙের লখনউ কুর্তা এবং পালাজো পরে দেখা যায়। হাতে উজ্জ্বল লাল রঙের ব্যাগ নিয়েছিলেন তিনি। ফটোগ্রাফাররা যাঁরা তাঁর ফটো তুলছিলেন তাঁদেরকে রিয়া বলেন, ‘একটু সাবধানে’।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকবার পর গত মাসে, আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরচ্ছেন রিয়া।

দিন কয়েক আগে রবীন্দ্রনাথ ঠাকুরের কাব্যগ্রন্থ ‘সঞ্চয়িতা’হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন তিনি। ‘আরো আঘাত সইবে আমার, সইবে আমারো। আরো কঠিন সুরে জীবনতারে ঝঙ্কারো’, রবীন্দ্রনাথ ঠাকুরের এই বাণীগুলি স্মরণ করেই জীবনের সব বাধা কাটিয়ে উঠবার চেষ্টা চালাচ্ছেন রিয়া।

বন্ধ করুন