বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi Sen: অসুস্থ ঋদ্ধি সেন, কিডনিতে স্টোন ধরা পড়েছে! তড়িঘড়ি অস্ত্রোপচার হবে

Riddhi Sen: অসুস্থ ঋদ্ধি সেন, কিডনিতে স্টোন ধরা পড়েছে! তড়িঘড়ি অস্ত্রোপচার হবে

ঋদ্ধি সেন (ছবি ইনস্টাগ্রাম)

শনিবার টেস্ট করেই জানা যায়, অস্ত্রোপচার করতে হবে অভিনেতাকে। 

অসুস্থ অভিনেতা ঋদ্ধি সেন। কিডনিতে স্টোন ধরা পড়েছে অভিনেতার। দিন কয়েক ধরেই শরীরটা ভালো যাচ্ছে না। বেশ যন্ত্রণায় দিন কাটছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার। ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করছেন মা তথা অভিনেত্রী রেশমী সেন। সোমবার অস্ত্রোপচার হবে অভিনেতার।

সোমবার সকালে একটা টেস্ট হয়েছে ঋদ্ধির। জানা গিয়েছে, কিডনিতে স্টোন রয়েছে। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অস্ত্রোপচার করতে হবে। সেই মতো আগামী সোমবারই অভিনেতার অস্ত্রোপচার হবে অভিনেতার। ছেলের শরীর ভালো নেই, তাই মন মেজাজ ভালো নেই বাবা কৌশিক সেন এবং মা রেশমী সেনেরও। ছেলে যতক্ষণ না সুস্থ হচ্ছেন, মা-বাবার কপালে চিন্তার ভাঁজ।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার অসুস্থ হওয়ার খবর শুনে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরাও। তাঁর সুস্থতার জন্য সকলে প্রার্থনা করছেন সকলে। ছেলের অসুস্থতার জন্য ইতিমধ্যেই নিজের শ্যুটিং এবং রিহার্সালের ডেট পাল্টে ফেলেছেন কৌশিক। দ্রুত সুস্থ হয়ে উঠুক অভিনেতা, হিন্দুস্তান টাইমস বাংলার কামনা রইল।

আজই হইচই প্ল্যাটফর্ম মুক্তি পেয়েছে 'সুন্দরবনের বিদ্যাসাগর সিরিজ। এই সিরিজের হাত ধরেই ফের একবার ওটিটির দুনিয়ায় ফিরছেন ঋদ্ধি সেন। তাঁর সঙ্গে দেখা গিয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়কে। অর্কদীপের লেখা কাহিনিকে ছ’টি এপিসোডে সাজিয়েছেন পরিচালক কোরক মুর্মু। তাতে বিদ্যাসাগর ওরফে কিংকরের ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধি সেন।

 

বন্ধ করুন