বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিচালক হিসেবে নয়া ইনিংস শুরু রিতেশ দেশমুখ-এর, ‘পাগলামোয়’ সঙ্গী হলেন জেনেলিয়া
রিতেশ ও জেনেলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পরিচালক হিসেবে নয়া ইনিংস শুরু রিতেশ দেশমুখ-এর, ‘পাগলামোয়’ সঙ্গী হলেন জেনেলিয়া

  • এবার পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় বলি-অভিনেতা রিতেশ দেশমুখ।

সালটা ২০০৩। বলিপাড়ায় অভিনেতা হিসেবে ডেবিউ করেছিলেন রিতেশ দেশমুখ। সেই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন জেনেলিয়া ডি'সুজা (দেশমুখ)। বর্তমানে জেনেলিয়া ও তাঁদের দুই সন্তানকে নিয়ে জমিয়ে সংসার করছেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। খবর সেটা নয়। খবর হল, এবার পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন রিতেশ। তবে হিন্দি নয়, মারাঠি ছবির মাধ্যমে ক্যামরার ওপারের এই নয়া ইনিংস শুরু করতে চলেছেন 'হাউজফুল' ছবির অভিনেতা। ছবির নাম 'ভের'। মারাঠি ভাষায় 'ভের' শব্দের অর্থ পাগলামো। মজার কথা, তাঁর পরিচালিত প্রথম ছবিতেও নায়িকা হিসেবে থাকছেন জেনেলিয়া।

টুইটারে 'ভের' এর পোস্টার শেয়ার করে নিজেই এই খবর জানিয়েছেন রিতেশ। সঙ্গে কেরিয়ারের এই নয়া ইনিংসে সকলের আশীর্বাদও চেয়েছেন এই বলি-অভিনেতা। পাশাপাশি অনুরোধ রেখেছেন যেন সবাই তাঁর এই সফরে পাশে থাকেন। এই পাগলামোয় সঙ্গী হন'। পোস্টটি চোখে পড়ামাত্রই সাধুবাদ জানিয়ে অভিষেক বচ্চন লেখেন, ' এ যে দারুণ খবর। অল দ্য বেস্ট, ছোট ভাই!'

অন্যদিকে জেনেলিয়াও ইনস্টাগ্রামে 'ভের' এর কথা জানিয়ে লিখেছেন প্রায় ১০ বছর পর রুপোলি পর্দায় এই ছবির সুবাদে কামব্যাক করতে চলেছেন তিনি। 'ভের' যে তাঁর কেরিয়ারে প্রথম মারাঠি ছবি হতে চলেছে, সেকথাও নিজের ফ্যানদের জানিয়েছেন জেনেলিয়া। 

প্রসঙ্গত, ছবিতে অভিনয়ও করছেন রিতেশ নিজেও। রিতেশ, জেনেলিয়া ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জিয়া শঙ্করকে। 'ভের' এর সুরকারের আসন সামলাবেন জনপ্রিয় সুরকার জুটি অজয়-অতুল। ২০২২ এর ১২ অগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

বন্ধ করুন