বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এটাই বাস্তব, এটাই জীবন', ‘মহাপীঠ তারাপীঠ’-এর বিদায়বেলায় আবেগঘন ‘বামা’ সব্যসাচী
সব্যসাচী চৌধুরী

'এটাই বাস্তব, এটাই জীবন', ‘মহাপীঠ তারাপীঠ’-এর বিদায়বেলায় আবেগঘন ‘বামা’ সব্যসাচী

  • বিদায় বেলায় খানিকটা অভিমান ধরা পড়ল অভিনেতা সব্যসাচীর পোস্টে।

গতকাল সম্প্রচারিত হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এর অন্তিম পর্ব। গত তিন বছর ধরে দর্শকের কাছে দারুণ জনপ্রিয় ছিল এই ধারাবাহিক। ‘বামা’ রূপে অভিনেতা সব্যসাচী চৌধুরীর অভিনয় দর্শকের মনে আলাদা করে জায়গা করেছে। 

প্রথমে সম্প্রচারের স্লট বদল, তারপর আচমকা ধারাবাহিকের কলাকুশলীদের কাছে খবর এল শেষ হচ্ছে এই ধারাবাহিক। ফলত সকলের কাছে মন খারাপের বিষয় তো ছিল বটেই। কিন্তু বাস্তব তো মানতেই হবে। আর কলটাইমের তাড়া নেই, বামা সাজাতে হবে না অভিনেতাকে। কিন্তু বিদায় বেলায় খানিকটা অভিমান ধরা পড়ল অভিনেতা সব্যসাচীর পোস্টে!

অভিনেতা ফেসবুক পোস্টে লিখেছেন, ‘এযাবৎ কত সিরিয়াল যে শুরু হয়েছে আর কতই যে শেষ হয়েছে, তা খোদাই জানেন। ২০১৫ সাল থেকে আমার নিয়মিত স্টুডিওপাড়ায় যাতায়াত, টালিগঞ্জ মোড়ের মাথায় যে আমি আজ অবধি কতগুলো ধারাবাহিকের হোর্ডিং পাল্টাতে দেখেছি তা নিজেই গুনে শেষ করতে পারবো না। আসলে সময়ের সাথে হোর্ডিং পাল্টায়, মুখ এক থাকলেও পরিচয় পাল্টায়, পুরোনো পোস্টার ছিঁড়ে নামিয়ে নতুন পোস্টার সাঁটা হয়। নারকেল ফাটিয়ে, ক্যামেরা পুজো করে যে কাজ শুরু হয়, সময়ের সাথে সবাই তা ভুলেও যায়। এটাই বাস্তব, এটাই জীবন।’

গত ১৬ ফ্রেব্রুয়ারি শেষ হয়েছিল ধারাবাহিকটির শ্যুটিং। তিনি আরও যোগ করেছেন, ‘গতকাল অন্তিম পর্ব দেখে আমায় অনেকেই মেসেজ করেছেন, ধন্যবাদও জানিয়েছেন। আমি অবশ্য তাতে একটু অবাকই হয়েছি, সকাল এগারোটায় এতজন যে দেখবে ভাবতে পারিনি।… আমি বরাবরের মতই, নিমিত্ত মাত্র।’ (অপরিবর্তিত)

 

 

বন্ধ করুন