বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: বর হিসেবে ফুল মার্কস! গুড বয় সাগ্নিকের কী কী প্রশংসা করল তাঁর স্ত্রী?

Didi No 1: বর হিসেবে ফুল মার্কস! গুড বয় সাগ্নিকের কী কী প্রশংসা করল তাঁর স্ত্রী?

গুড বয় সাগ্নিকের কী কী প্রশংসা করল তাঁর স্ত্রী?

Didi No 1: দিদি নম্বর ১ -এর মঞ্চে তারকারা সকলে এসেছিলেন জুটি বেঁধে। আর সেখানেই বরের প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী শম্পা বন্দ্যোপাধ্যায়। জানালেন সাগ্নিক প্রচণ্ড সংসারী। ঘর ভীষণ পরিপাটি করে গুছিয়ে রাখেন।

দিদি নম্বর ১ এ মাঝে মধ্যেই জুটি বেঁধে খেলতে আসেন বলি সেলেবরা। এবার তেমনই এলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সাগ্নিক চট্টোপাধ্যায় এবং শম্পা বন্দ্যোপাধ্যায়। সেখানে এসেই দিদির কাছে বরের বিপুল প্রশংসা করলেন শম্পা।

শম্পা জানান তাঁর বর ভীষণই সংসারী। ভীষণ পরিপাটিও বটে। এদিন শম্পা জানান, 'ও ভীষণ সংসারী। মানে ভীষণই সংসারী, মাঝে মধ্যে আমার মাথা খারাপ হয় যায়। বৌমারা সাধারণত শাশুড়িকে ভয় পায় যে সব গুছিয়ে রাখতে হবে। আমি ওকে ভয় পাই। পিসিমা, মাসিমাদের মতো আলমারি গুছিয়ে রাখে জানো না। একদম টিপটপ করে সব কাজ করবে। একটু এদিক ওদিক হওয়ার জো নেই।' বরং শম্পা নিজেই নাকি খানিক অগোছালো বলে জানান। যেমন তেমন ভাবে কাজ করেন।

এতদূর শুনে মুগ্ধ হয়ে যান সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি জানতে চান ফিটনেস ফ্রিজ সাগ্নিক এখনও কি জিমে যান? উত্তরে সাগ্নিক বলেন, 'ওটুকুই তো আছে। রোজ ৪৫ মিনিট করে শরীর চর্চা করি। আর আড্ডার বদলে সাঁতার কাটি।' এরপরই শম্পা জানান তাঁর বর আজকাল ধ্যান করেন তাঁর সঙ্গে। রচনা এরপর এদিনের আরেক অংশগ্রহণকারী জয়জিৎ বন্দ্যোপাধ্যায়কে বলেন 'তুমি কী করো?' উত্তরে তিনি বলেন 'ওই তো সুইমিং পুলে আড্ডা মারতে মারতেই আমার ধ্যান হয়ে যায়।'

আরও পড়ুন: প্রদীপের স্ত্রীকে প্রেমের প্রস্তাব! দিদির মঞ্চে এসে বন্ধুর উদ্দেশ্যে ‘বটু’ বলেন 'আমি চাই ও লজ্জা পাক!'

আরও পড়ুন: খলনায়িকার মতোই বাড়িতে হাবভাব করেন ‘জগদ্ধাত্রী’র দিব্যা! রচনার কাছে অভিযোগ প্রিয়ার মায়ের

এদিনের অনুষ্ঠান দারুণ জমজমাট হয়ে উঠেছিল টলিউডের অভিনেতা অভিনেত্রীদের আড্ডায়। দীপাঞ্জন জ্যাক ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী মৌসুমীও এদিন উপস্থিত ছিলেন। তিনি জানান তাঁর স্ত্রী তাঁর উপর কীভাবে নজরদারি চালান। আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করলে নাকি মৌসুমী তাঁকে আধ ঘণ্টা অন্তর অন্তর ফোন করেন। এটা শুনে জয়জিৎ বলেন তাঁর স্ত্রী এটা করলে নাকি তিনি ফোনই ধরবেন না!

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.