বাংলা নিউজ > বায়োস্কোপ > থানার সামনে গাড়ি থেকে চুরি সাহেবের ব্যাগ-ATM কার্ড! প্রশ্নর মুখে শহরের নিরাপত্তা
সাহেব ভট্টাচার্য।
সাহেব ভট্টাচার্য।

থানার সামনে গাড়ি থেকে চুরি সাহেবের ব্যাগ-ATM কার্ড! প্রশ্নর মুখে শহরের নিরাপত্তা

  • এই নিয়ে একটি টুইটও করেন সাহেব। আর তাতে ট্যাগ করেন কলকাতা পুলিশ আর কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে।

রোজকার মতো রবিবারও জিমে গিয়েছিলেন সাহেব ভট্টাচার্য। তবে, কপাল মন্দ হলে যা হয় আর কি! থানার থেকে ঢিলছোঁড়া দূরত্বে পার্ক করা গাড়ি থেকেই কেউ তুলে নিল সাহেবের ব্যাগ, এটিএম কার্ড। ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। খতিয়ে দেখা হচ্ছে, কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত। তবে, এই বিষয়ে পুলিশকে কোনও ধারণা দিতে পারছেন না সাহেব নিজে। 

এই নিয়ে একটি টুইটও করেন সাহেব। লেখেন, ‘আজ সকালে হাজরায় আমার গাড়ি থেকে আমার ওয়ালেট চুরি গিয়েছে। ভবানীপুর থানা থেকে মাত্র ১০০ মিটার দূরে তা পার্ক করা ছিল। দয়া করে সাহায্য করুন।’ নিজের এই টুইটে কলকাতা পুলিশ আর কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে ট্যাগ করেছেন তিনি।

ভবানীপুর থানার সামনেই সাহেবের জিম। আর এইখানেই তিনি রোজ আসেন শরীরচর্চার জন্য। আজকেও তাই গিয়েছিলেন। যথাস্থানে পার্ক করেছিলেন নিজের লাল চার চাকাও। তবে, ফিরে এসেই সাহেব বুঝতে পারেন গাড়িতে তাঁর ব্যাগ নেই। সঙ্গে খোয়া গিয়েছে এটিএম কার্ড, আধার কার্ড, ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ নথি। তারপরই পুলিশে ডায়েরি করেন তিনি।

পুলিশের অনুমান, গাড়ির লক খুলে যারা সাহেবের ওয়ালেট ও দরকারি নথি চুরি করেছে, তারা অনেকদিন ধরেই এই পরিকল্পনা করেছে। কারণ সাবেহ কখন জিমে আসে, কখন জিম থেকে বের হয় সাব তাদের জানা। ওয়ালেটে দরকারি নথি ছিল আর কী কী ছিল বা কত টাকা ছিল তা এখনও জানা যায়নি। তবে, থানার সামনে লাগানো সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন