বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা ভ্যাকসিন নিলেন সঞ্জয় দত্ত, কেমন আছেন ‘মুন্নাভাই’?
সঞ্জয় দত্ত করোনা টিকা নিলেন (ছবি সৌজন্যে-টুইটার)
সঞ্জয় দত্ত করোনা টিকা নিলেন (ছবি সৌজন্যে-টুইটার)

করোনা ভ্যাকসিন নিলেন সঞ্জয় দত্ত, কেমন আছেন ‘মুন্নাভাই’?

  • মালিনী, অনুপম খের, সইফ আলি খান, শর্মিলা ঠাকুরের পর এবার করোনা ভ্যাক্সিন নিলেন সঞ্জয় দত্ত।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে ভারতে। ফের নতুন করে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তবে এই পরিস্থিতিতে মঙ্গলবার করোনা টিকা নিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। এর আগেই বহু তারকা করোনা টিকা নিয়েছেন, তালিকায় নতুন সংযোজন ৬১ বছর বয়সী, সঞ্জুবাবা। টুইট বার্তায় নিজের ভ্যাকসিন নেওয়ার খবর জানান পর্দার ‘মুন্নাভাই’। মুম্বইয়ের বিকেসি জাম্বো ভ্যাকশিনেশন সেন্টারে কো-ভ্যাক্সিন নেওয়ার ছবি পোস্ট করে সঞ্জয় দত্ত  লেখেন, ‘কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলাম আজ বিকেসি ভ্যাকসিন সেন্টারে। আমি চিকিত্সক ধীরে এবং তাঁর সম্পূর্ণ টিমের কাছে কৃতজ্ঞ এইরকম একটা দুর্দান্ত কাজ করবার জন্য! ওঁদের জন্য এবং ওঁরা যে কঠোর পরিশ্রম করে তাঁর প্রতি আমার মনে অগাধ শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। জয় হিন্দ!’

এর আগে হেমা মালিনী, অনুপম খের,জনি লিভার, সইফ আলি খান, কমল হাসান, শর্মিলা ঠাকুরের মতো তারকাদের কোভিড ভ্যাক্সিন নিতে দেখা গিয়েছে। অন্যদিকে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, নীতু কাপুর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, অর্জুন-মালাইকার মতো তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বলিউড পরিবারের প্রথম সদস্য হিবাসে গত বছর মার্চে করোনা আক্রান্ত হয়েছিলেন কনিকা কাপুর।

অন্যদিকে গত বছর অগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল। তবে মাসকয়েকের চিকিত্সায় সেড়ে উঠেন সঞ্জু বাবা। অক্টোবর মাসেই টুইট করে নিজের ক্যানসার জয়ের কথা নিশ্চিত করেন অভিনেতা। ওটিটি প্ল্যাটফর্মে সঞ্জয়ের শেষ রিলিজ ছিল ‘তোরবাজ’। আপতত KGF: Chapter 2 ছবি মুক্তির অপেক্ষায় অভিনেতা।

বন্ধ করুন