বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা আলি খানের সঙ্গে ক্যান্ডেল-লাইট ডিনার! কে এই সৌভাগ্যবতী?
ডিনার ডেটে সারা (ছবি-ইনস্টাগ্রাম)
ডিনার ডেটে সারা (ছবি-ইনস্টাগ্রাম)

সারা আলি খানের সঙ্গে ক্যান্ডেল-লাইট ডিনার! কে এই সৌভাগ্যবতী?

  • বর্তমানে মা অমৃতা সিং-এর সঙ্গে মলদ্বীপে রয়েছেন অভিনেত্রী। 

ফিটনেস ট্রেনার ও বন্ধু নম্রতা পুরোহিতের সঙ্গে ক্যান্ডেল-লাইট ডিনার করতে দেখা গেল সারা আলি খানকে। বর্তমানে মা অমৃতা সিং-এর সঙ্গে মলদ্বীপে রয়েছেন অভিনেত্রী। 

তাঁর ও সারার ক্যান্ডেল লাইট ডিনারের ছবি শেয়ার করে নম্রতা লিখেছেন, ‘একটা মোমবাতি পারে হাজার আলো জ্বালাতে!’ ছবির কমেন্টে বেশকিছু মোমবাতির ইমোজি শেয়ার করতে দেখা গিয়েছে সারাকে। ছবিতে দেখা যাচ্ছে সারা ও নম্রতার খাবার টেবিলে দুটো মোমবাতি, কাপ, গ্লাস ও স্যসের বোতল রাখা। ছবি দেখে বোঝা যাচ্ছে কোনও একটি বিচ স্যাক্সেই তা তোলা হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরে এই নিয়ে দ্বিতীয়বার মলদ্বীপে গেলেন সারা আলি খান। এর আগে ফেব্রুয়ারিতেই এই দ্বীপরাষ্ট্রের নীল জল আর সাদা বালিতে দেখা মিলেছিল তাঁর। কাশ্মীরের গুলমার্গ থেকে ভাই ও মায়ের সঙ্গে ছুটি কাটিয়েই মলদ্বীপে গিয়েছেন সারা।

অবশ্য শুধু সারা নন, সম্প্রতি মলদ্বীপ থেকে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট এবং টাইগার শ্রফ ও দিশা পাটানি। সম্প্রতি সেখান থেকে মুম্বইতে ফিরেছেন অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত, বিপাশা বসু, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা, হিনা খান-সহ অনেক তারকা। 

যদিও করোনার অতিমারীর মধ্যে সেলেব্রেটিদের ভ্যাকেশন ভালোমতো নেননি অনেকেই। লেখিকা শোভা দে, সেলেব্রিটি ম্যানেজার রোহিনী আইয়ার ইনস্টায় বার্তা শেয়ার করেছেন, ‘যারা গোয়া আর মলদ্বীপে ঘুরতে যাচ্ছেন, তাঁরা মনে রাখুন আপনাদের জন্য এটা ছুটি, কিন্তু আর সবার জন্য এটা একটা মহামারী। তাই আপনাদের রাজকীয় ভ্রমণের ছবি আপনাদের কাছেই রাখুন। সোশ্যাল সাইটে তা বোকার মতো শেয়ার করবেন না।’

বন্ধ করুন