বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ভ্যালেন্টাইন কী খুঁজে পাবে সায়ন্ত মোদক? আসছে ‘ইতি তোমার ভ্যালেন্টাইন’

নতুন ভ্যালেন্টাইন কী খুঁজে পাবে সায়ন্ত মোদক? আসছে ‘ইতি তোমার ভ্যালেন্টাইন’

সায়ন্ত মোদক-মোহর দত্ত

এই ভ্যালেন্টাইন্স ডে'তে নতুন ভ্যালেন্টাইন কী খুঁজে পাবে সায়ন্ত? 

কলেজে একে অপরকে ভালোলাগা। কিন্তু একটা ভুল বোঝাবুঝির কারণে আয়েশা-অর্জুনের দূরত্বের সৃষ্টি। অর্জুনের প্রেমকে প্রত্যাখান করে আয়েশা। এই ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে নতুন ওয়েব সিরিজ ‘ইতি তোমার ভ্যালেন্টাইন’। ওয়েব সিরিজে অর্জুনের চরিত্রে অভিনয় করছেন টেলি পর্দার জনপ্রিয় মুখ সায়ন্ত মোদক। আয়েশার চরিত্রে রয়েছেন মোহর দত্ত। পরিচালনায় সুভাশীষ দাস। 

ছোট থেকেই দাদুর কাছে মানুষ আয়েশা। খুব ছোট বেলায় এক রোড অ্যাক্সিডেন্টে তাঁর বাবা-মা মারা যায়। বাবা-দাদুর পথে হেঁটে চিকিৎসক হতে চায় সে। মেডিকেলের জন্য প্রস্তুতিও নিচ্ছে। কেরিয়ারের প্রতি এতটাই সে পাখির চোখে রেখেছে যে, ব্যক্তিগত জীবন ভুলতে বসেছে। এরপরই বান্ধবী পল্লবীর জোরে এক ডেটিং অ্যাপে প্রোফাইল খোলো আয়েশা। 

অ্যাপের আয়েশার প্রথম ম্যাচ হয় অর্জুন। কিন্তু আয়েশাকে নিজের ম্যাচ দেখে প্রোফাইল পিকচার থেকে সমস্ত ছবি বদলে দেয়। ওয়েব সিরিজে নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে ফোনের ওপার হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা সায়ন্ত মোদক জানান, ‘স্বাভাবিক কলেজ জীবনে যেমন প্রেম হয়, ভালো লাগে, আবার অনেক প্রেম হয় যেগুলি সফল হয়না। পরে এক ভুল বোঝাবুঝির কারণে ভেঙে যায়। প্রথমে যখন এই চরিত্র সম্পর্কে আমাকে বলা হয়েছিল, আমি কোথাও যেন নিজের জীবনের সঙ্গে সংযোগ খুঁজে পাই। আমারও প্রথম কলেজ জীবনের কোনও ঘটনার সঙ্গে মিল খুঁজে পাই। আর সেখানেই গিয়ে আমার মনে হয়েছিল, এইটা তো আমাকে করতে হবে’। 

এ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি আরও জানিয়েছেন, ‘কিছু মানুষ রয়েছে যারা অন্যের জন্য করে যায়, নিজের কথা ভাবে না। সিরিজের চরিত্রটা ঠিক অনেকটা তেমনই। গল্পটা দেখলেই বোঝা যাবে বাকিটা..। তবে তিন চার বছর পরেও আয়েশাকে ভুলে যায়নি অর্জুন। শেষ হয়ে গিয়েছিল সব। মেয়েটা না বলে দিয়েছিল। এভাবেই এগোবে গল্প’। 

অ্যাপের মাধ্যমে ফের কথোপকথন শুরু আয়েশা-অর্জুনের। শেষ পর্যন্ত কী সত্যিটা সামনে আসবে আয়েশার? অর্জুনের সঙ্গে তাঁর ভুল বোঝাবুঝি মিটবে কী করে? সম্পর্কের টানাপোড়েন, বন্ধুত্ব, ভালোবাসা নিয়ে আসছে এই মিষ্টি প্রেমের গল্প। সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বার্বিং সিং, কৌশিক শীল, জয়ন্ত বন্দ্যোপাধ্যায়, যোগমায়া বসু। আরভিসিজে বং এবং ফ্লাটার অ্য়াপের প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘ইতি তোমার ভ্যালেন্টাইন’। আরভিসিজে বং-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল রক্তে ভাসছে বাংলাদেশ, কোটা-বিরোধী আন্দোলনে মৃত অন্তত ৩২, রাতে বন্ধ ইন্টারনেট বিপক্ষের উপর চাপ তৈরি করা হবে:- পাক ম্যাচের আগে দলের লক্ষ্যের কথা বললেন হরমন ‘যখন বিয়ে করতে ইচ্ছে হবে, তখনই…’! রাহুল মোদীকে কবে বিয়ে, স্পষ্ট জবাব শ্রদ্ধার জিও সিনেমা, হটস্টার, নাকি সোনি, ফ্রি-তে কোথায় দেখবেন এশিয়া কাপের ভারত-পাক লড়াই? ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.