বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কাছ থেকে দূরে! পাহা়ড়ে জন্মদিন কেমন কাটল শনের?
শন বন্দ্যোপাধ্যায়
শন বন্দ্যোপাধ্যায়

মায়ের কাছ থেকে দূরে! পাহা়ড়ে জন্মদিন কেমন কাটল শনের?

  • আপাতত দার্জিলিংয়ে রয়েছেন শন।আসন্ন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা।

২৬-এ পা দিলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। জন্মদিনটা আপাতত বাড়ি থেকে দূরেই কাটছে তাঁর। সম্প্রতি স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে শনকে। ধারাবাহিকের শ্যুটিংয়ের জন্য এই বছরের জন্মদিন দার্জিলিংয়ে কাটছে শনের। নতুন কাজকে দারুণ উপভোগ করার পাশাপাশি, পরিবার এবং মা’কে মিস করছেন শন তেমনটাই জানিয়েছেন।

জন্মদিনে ভক্তদের কাছ থেকে শুভেচ্ছা এবং ভালবাসা পেয়ে আপ্লুত শন। সকলকে ধন্যবাদ জানাতে না পেরে দুঃখিত, জানিয়েছেন তিনি। সকলের শুভেচ্ছার পালটা উত্তর দিতে না পেরে দুঃখ প্রকাশ করেছেন অভিনেতা। এদিন লাইভে আসার কথা ছিল তাঁর, যদিও সেটা তাঁর পক্ষে সম্ভবপর হয়নি বলে জানান অভিনেতা।

নৈনিতালে বড় হয়েছেন শন। তাই পাহাড় বরাবরই নস্ট্যালজিক করে দেয় তাঁকে। তবে শনের জানিয়েছেন, তাঁর মা দুঃখ প্রকাশ করেছেন ছেলেকে জন্মদিনে কাছে না পেয়ে। শ্যুটিং ২৬ তারিখের পর হলে তিনি সবচেয়ে বেশি খুশি হতেন। প্রত্যেক বছর তাঁর জন্মদিনে সকলে ব্যস্ত থাকেন। তবে এই বছর সকলে বাড়িতে রয়েছেন কিন্তু তিনি নেই। তাই কটু মন খারাপ অভিনেতার। 

অভিনেতার কথায়, এই কয়েকটা বছর ভক্তদের কাছ থেকে তিনি যে ভালবাসা পেয়েছেন, টলিউডে নিজের যতটুকু জায়গা তৈরি করেছেন এবং সকলে যে এতটা ভালবাসছেন শন-কে এইটাই তাঁর জন্য জন্মদিনের সেরা উপহার। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যেন ভালবাসার সংখ্যাও বাড়ে জন্মদিনে ইচ্ছে প্রকাশ শনের।

বন্ধ করুন