বাংলা নিউজ > বায়োস্কোপ > মিষ্টি বাচ্চাকে কোলে নিয়ে সামনে এলেন উজান, শনের নতুন ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!
অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি ইস্টাগ্রাম)
অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (ছবি ইস্টাগ্রাম)

মিষ্টি বাচ্চাকে কোলে নিয়ে সামনে এলেন উজান, শনের নতুন ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

  • ভাইপোকে কোলে নিয়ে ছবি পোস্ট করলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

ফুটফুটে এক শিশুকে কোলে নিয়ে ছবি পোস্ট করলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। গায়ে ডেনিম জ্যাকেট, শিশুটিও পরনে সাদা টিশার্টের ওপর কালো-হলুদ জ্যাকেট ও জিনস প্যান্ট। কিন্তু কে এই ছোট ছেলেটি, তা নিয়ে হাজারো প্রশ্ন উজান ভক্তদের মনে। তবে ধন্দ খুব বেশি না বাড়িয়ে নিজেই এই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। ছবি ক্যাপশেন শন লিখেছেন, ‘ওর বাবা আশেপাশে না থাকলে ভাইপো ইভানকে হাসানো মোটেই সহজ নয়’ সঙ্গে একটা ইমোজি। হ্যাঁ, সম্প্রতি ভাইপো ইভানকে কোলে নিয়ে মিষ্টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শন। 

কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি শন বন্দ্যোপাধ্যায়। টেলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে ‘উজান’ নামে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ধারাবাহিক শেষ হয়ে গেছে। তবে হিয়া এবং উজানের প্রেমকাহিনি এত তাড়াতাড়ি শেষ হয়ে যেতেই ক্ষোভ উগরে দিয়েছিল দর্শকমহল।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শন, এমনটা বলা যাবে না তবে নিয়মিত অন্তরালে ফ্যানেদের সবরকম আপটেড দিয়ে থাকেন শন। ব্যক্তিগত জীবনেরও নানান বর্তমান ও পুরোনো মুুহূর্ত শেয়ার করে নিতে দেখা যায় তাঁকে। 

দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি ভালো আঁকতেও পারেন তিনি। দিল্লি কলেজ অফ আর্টস-এর ‘ফাইন আর্টস’ বিষয়ের প্রাক্তন ছাত্র তিনি। শনের ভক্তকুলের সংখ্যা অগুনতি, এখন আমি সিরাজের বেগম, এখানে আকাশ নীলের সুবাদে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক হয়ে উঠেছেন তিনি। এখন তাঁর কামব্যাকের অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন