বাড়ি > বায়োস্কোপ > ক্যানসার কেড়ে নিল আরও এক অভিনেতার প্রাণ! প্রয়াত শফিক আনসারি
চলে গেলেন শফিক আনসারি 
চলে গেলেন শফিক আনসারি 

ক্যানসার কেড়ে নিল আরও এক অভিনেতার প্রাণ! প্রয়াত শফিক আনসারি

  • সোনি টিভির ক্রাইম পেট্রোলের একাধিক এপিসোডে দেখা মিলেছে শফিক আনসারির। 

করোনা সংকটের মধ্যেই ফের স্বজন হারা বিনোদুনিয়া। চলে গেলেন টেলিভিশনের পরিচিত মুখ-অভিনেতা শাফিক আনসারি। সোনি টেলিভিশনের ক্রাইম পেট্রোলের সুবাদে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন এই অভিনেতা। জানা গিয়েছে রবিবার মুম্বইয়েই মৃত্যু হয়েছে তাঁর।বয়স হয়েছিল মাত্র ৫২ বছর।  ইরফান খান, ঋষি কাপুরের পর ফের ক্যানসারের কারণে মৃত্যু হল আরও এক অভিনেতার। 

সিনে এবং টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের তরফে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করা হয়। টুইট বার্তায় সংগঠন জানায়, সিনেটা গভীরভাবে শোকার্ত আনসারি শফিকের মৃত্যুতে। তাঁর পরিবারের প্রতি জানাই সমবেদনা। ২০০৮ সাল থেকে তিনি আমাদের পরিবারের অংশ ছিলেন’। 

 

টেলিচক্কর সূত্রে খবর,ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন টেলিভিশন পর্দার এই দুঁদে পুলিশ অফিসার। সূত্রের খবর, তাঁর পাকস্থলীতে বাসা বেঁধেছিল মারণরোগ। গত কয়েকবছর ধরেই চিকিত্সা চলছিল তাঁর। শেষমেষ ক্যানসারের সঙ্গে লড়াইতে হেরে গেলেন শফিক। গত ছয়মাস ধরে তাঁর শারিরীক পরিস্থিতি খুবই খারাপ ছিল। শ্বাসকষ্টের জন্য প্রায়শয়ই অক্সিজেন সিলেন্ডার ব্যবহার করতে হত। রবিবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়েছে।

অভিনয় কেরিয়ার শুরুর আগে বলিউডে সহকারি পরিচালক ও লেখক হিসাবেও কাজ করেছেন তিনি। ২০০৩ সালে অমিতাভ বচ্চন-হেমা মালিনীর বাগবান ছবির চিত্রনাট্যকার ছিলেন শফিক আনসারি। 

 

বন্ধ করুন