বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: একছুটে গাড়িতে উঠে পড়লেন শাহরুখ, লন্ডনের রাস্তায় কাকে দেখে ‘পালতক’ বাদশা?
শাহরুখ খান (ফাইল ছবি) (PTI)

Shah Rukh Khan: একছুটে গাড়িতে উঠে পড়লেন শাহরুখ, লন্ডনের রাস্তায় কাকে দেখে ‘পালতক’ বাদশা?

  • ফ্যানেরা ঘিরে ধরতেই 'পালাই পালাই' শাহরুখ। আপতত লন্ডনে ‘ডানকি’র শ্যুটিং-এ ব্যস্ত বাদশা। 

তিনি বলিউডের বাদশা বলে কথা! তিনি যেখানেই যান তাঁর অজস্র ভক্তরা তাঁর পিছনেই থাকেন। ভিড় ঠেলেই জীবনযাপনে অভ্যস্ত শাহরুখ। তবে শ্যুটিং-এর সময় একটু বেশি সাবধানী অভিনেতা। নিজের আসন্ন ছবি ‘ডানকি’র শ্যুটিং-এ আপতত লন্ডনে শারুখ।

লন্ডনের অলিগলি থেকে রাজপথ দাপিয়ে বেড়াচ্ছেন শাহরুখ। একদিন শ্যুটিং-এর ফাঁকে ফ্যানেদের ক্যামেরায় ধরা পড়ে গেলে অভিনেতা। যতই ছাপোষা লুকে থাকুন না কেন? শাহরুখকে চিনতে ভুল করবে না তাঁর ‘জববা ফ্যান’-এরা। আর তেমনটাই ঘটল।

লন্ডনের রাস্তায় শাহরুখের শ্যুটিং। এর ভক্ত, শাহরুখকে মোবাইল ফোনে বন্দি করলেন। ব্যাস ওমনি ভিড় বাড়তে থাকল, পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগেই সেখান থেকে বেরিয়ে গেলেন শাহরুখ।

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। এর আগে তিনবার ‘থ্রি ইডিয়ট’ পরিচালকের ছবির রিজেক্ট করেছেন শাহরুখ। অবশেষে দর্শক পেতে চলেছে শাহরুখ-রাজ কুমার হিরানি যুগলবন্দি। এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়েছে চলতি বছর এপ্রিলে, আগামী বছর ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে এই ছবি। ছবিতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু।

 

বন্ধ করুন