বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: অবিশ্বাস্য! শাহরুখের পা ধরে টানাটানি ভক্তের,যন্ত্রণা সহ্য করেও বাদশা যা করলেন..
শাহরুখের কীর্তি ভাইরাল

Shah Rukh Khan: অবিশ্বাস্য! শাহরুখের পা ধরে টানাটানি ভক্তের,যন্ত্রণা সহ্য করেও বাদশা যা করলেন..

  • সত্যিই তিনি কিং খান! বারবার এই কথা প্রমাণ করেন শাহরুখ। ফ্যানেদের প্রতি কতটা যত্নশীল অভিনেতা, তার প্রমাণ দিয়েছিলেন নায়ক। 

তাঁর ‘জবরা ফ্যান’-এর সংখ্যা ঠিক কত? তা কারুর জানা নেই। কোটি কোটি মানুষের মনে রাজত্ব করেন শাহরুখান। সত্যি বলিউডের মুকুটহীন কিং তিনি। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও এসআরকে-র অনুরাগী অগুণতি। শাহরুখের অন্ধ ভক্তের সংখ্যাও কম নয়! তাই মাঝেমধ্যেই হয়রানির মুখেও পড়েন তারকা।

বছর দশেক আগে শাহরুখ খান আমন্ত্রিত ছিলেন আইফা অ্যাওয়ার্ডের স্টেজে। ২০১১ সালে এই অ্যাওয়ার্ডের আসর বসেছিল কানাডায়। সঞ্চালক বোমান ইরানি এবং রীতেশ দেশমুখের সঙ্গে মঞ্চেই ছিলেন শাহরুখ, সেই সময় আচমকা এক ফ্যান স্টেজে উঠে অভিনেতার পায়ে লুটিয়ে পড়ে, এরপর শুরু হয় পা ধরে টানাটানি। শাহরুখ জানান, তাঁর পায়ে চোট রয়েছে এবং তিনি ব্যাথা পাচ্ছেন, তা সত্ত্বেও স্যুট-ব্যুট পরা ওই ভক্ত অভিনেতাকে ছাড়তে না-রাজ।

অবশেষে স্টেজে উঠে আসতে বাধ্য হন সিকিউরিটি টিম। এবং এরপর ওই ভক্তকে টেনে হিঁড়চে নামাতে থাকেন। তবে শাহরুখ নির্দেশ দেন, ওতো জোরে সেই ভক্তকে না নামাতে। একটু ধৈর্য্য ধরে বিষয়টি হ্যান্ডেল করবার আবেদন জানান এই বলিউড তারকা। বাদশা ওই ফ্যানকে কথা দেন, ‘ব্যাকস্টেজে আমি তোমার সঙ্গে অবশ্যই দেখা করব’। ওই অন্ধ ভক্ত বারবারে একটা কথাই বলে যাচ্ছিল, আমিও অভিনেতা হতে চাই।

আইফার স্টেজে এই দৃশ্য থেকে চমকে যান প্রিয়াঙ্কা, অনুষ্কা-রণবীররা। সেই বছর ‘মাই নেম ইজ খান’ ছবির জন্য আইফার মঞ্চে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন শাহরুখ।

শাহরুখের অন্যতম কাছের বন্ধু কাজল একবার ফাঁস করেছিলেন ফ্যানেদের প্রতি কতটা যত্নশীল অভিনেতা। ‘দিলওয়ালে’র প্রচারের ফাঁকে কাজল জানিয়েছিলেন, ‘আমার দেখা একমাত্র অভিনেতা শাহরুখ, যে রাত তিনটে হোক , ও অসুস্থ হোক, ওর কাছে জ্বর থাকুক, ওর মুড খারাপ হোক- যদি ফ্যানেরা এসে ছবি তোলবার আবদার করে, ও কোনওদিন না বলে না’।

পাশাপাশি প্রত্যেক নারীকে কতখানি সম্মান দেয় সে কথাও যোগ করেন কাজল। বলেন, ‘মেয়েদের সম্মান কীভাবে করতে হয় সেটা ও জানে। কোনও বডিগার্ডরা কখনও মহিলা ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করে না। সব কিছুর উর্দ্ধে ও ফ্যানেদের ভালোবাসে’।

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। আগামী বছর ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন