বাংলা নিউজ > বায়োস্কোপ > জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজ! নতুন ভিডিয়ো দেখে ভক্তদের মন্তব্য ‘শক্ত হও’
শেহনাজ গিল
শেহনাজ গিল

জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজ! নতুন ভিডিয়ো দেখে ভক্তদের মন্তব্য ‘শক্ত হও’

  • সদ্য সামাজিক মাধ্যমে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন শেহনাজ গিল।

শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউল। কীভাবে নিজের ত্বকের যত্ন নেন, সম্প্রতি ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। চর্চিত প্রেমিক সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণের পর সোশ্যাল মিডিয়া থেকে কার্যত নিজেকে গুটিয়ে রেখেছিলেন শেহনাজ। সিদ্ধার্থকে স্মরণ করে সদ্য একটি মিউজিক ভিডিয়ো মুক্তি পেয়েছিল অভিনেত্রীর, ‘তু ইয়েহি হ্যায়’।

ভিডিয়োতে শেহনাজকে বলতে শোনা গেছে, একের পর এক শ্যুটিং, প্রচুর লাইটের মাঝে থাকা, ঘণ্টার পর ঘণ্টা মেকআপ এবং ঘুমের অভাব। জীবনটা খুব ব্যস্ততার মধ্যে। বিভিন্ন লুকের মধ্যে থাকা এবং তাঁর ত্বকের পক্ষেও খুব চাপের। তবে সকলের ভালোবাসায় এভাবেই তিনি এগিয়ে যাচ্ছেন। এরপরই একটি ছোট্ট ভিডিয়োতে নিজের দৈনন্দিন জীবনের একটা ঝলক তুলে ধরেছেন-

 পুরো ভিডিয়োতে শ্যুটের জন্য প্রস্তুত হতে দেখা গেছে শেহনাজকে। ক্যামেরার জন্য পোজ দিতে এবং পরে তার ত্বকের যত্নের পিছনে রহস্য কী সেকথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। যদিও শেহনাজের ভিডিয়ো দেখে অনুরাগীদের মন্তব্য, ‘শক্ত হও’।

সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন শেহনাজ। গানটির নাম ‘তু ইয়েহি হ্যায়’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে গানটি। গানের পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করে শেহনাজ লিখেছিলেন, ‘তুই আমারই…’। গানটির পোস্টারেও লেখা রয়েছে, ‘সিদ্ধার্থের জন্য আমার ট্রিবিউট’। দু’মাসের নিস্তব্ধতা ভেঙে সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করেছিলেন শেহনাজ। তবে একা নয়, সিদ্ধার্থ শুক্লার স্মৃতিকে সঙ্গে নিয়ে ফিরেছিলেন অভিনেত্রী।

 

বন্ধ করুন