বাংলা নিউজ > বায়োস্কোপ > কপিলের টুইট বিতর্ক নিয়ে শিল্পার খোঁচা, 'মদের দোকান খোলা অথচ তোমার দেখা নেই কেন?'
সম্প্রতি কপিলের শো-তে হাজির হয়েছিলেন শিল্পা।

কপিলের টুইট বিতর্ক নিয়ে শিল্পার খোঁচা, 'মদের দোকান খোলা অথচ তোমার দেখা নেই কেন?'

  • বছর কয়েক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি টুইট করে বিরাট বিতর্কে জড়িয়েছিলেন কপিল শর্মা।

বছর কয়েক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি টুইট করে বিরাট বিতর্কে জড়িয়েছিলেন কপিল শর্মা। তিনি যে মদ্যপ অবস্থায় নরেন্দ্র মোদীকে ট্যাগ করে ওই টুইট করেছিলেন, সেকথাও পরে প্রকাশ্যে একাধিক স্বীকার করেছেন এই জনপ্রিয় কৌতুক-অভিনেতা। এবার এই ঘটনার কথা উল্লেখ করে কপিলের পিছনে লাগলেন শিল্পা শেট্টি।

প্রসঙ্গত, এটা ২০১৬ সালের ঘটনা। গভীর রাতে একটা টুইট করেন কপিল মোদীকে ট্যাগ করে, ‘আমি গত ৫ বছর ধরে ১৫ কোটি টাকা আয়কর দিচ্ছি এবং আমার অফিস তৈরি করতে আমাকে BMC-কে ৫ লাখ ঘুষ দিতে হবে। এই আপনার ভালো দিন?’ শুধু তাই নয় গালাগালি ভরা টুইট, হুমকি দিতে থাকেন তিনি। তাঁর টিম যতবার তাঁর করা টুইট মুছে দিচ্ছিল, তিনি ততবার টুইট করছিলেন।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে হাজির হয়েছিলেন শিল্পা। সঙ্গে ছিলেন তাঁর 'ইন্ডিয়া গট ট্যালেন্ট' শো-এর বাকি দুই সহ-বিচারক বাদশাহ এবং মনোজ মুনতাশির। শো-এর মঞ্চে থেকেই আড্ডা মারার ফাঁকে সুযোগ পেয়েই কপিলের সঙ্গে মস্করা শুরু করেন শিল্পা। কপিলের দিকে ইশারা করে শো-এ উপস্থিত দর্শকদের উদ্দেশে তিনি জোর গলায় বলে ওঠেন, 'এই মানুষটি কিন্তু সাংঘাতিক প্রতিভাবান। কী ভালো কমেডি করেন। কিন্তু এর থেকেও আরও একটি ব্যাপারে আরও পারদর্শী তিনি। আপনারা জানেন সেটি কী? টুইট। দারুণ সব টুইট করেন ইনি, কিন্তু আজকাল....' শিল্পার ইঙ্গিত বুঝতে দেরি হয়নি কপিলের। সঙ্গে সঙ্গে বলে ওঠেন, 'হ্যাঁ, আজকাল একটু কম টুইট করছি।

শোনামাত্রই পাল্টা জবাব দেন শিল্পা, 'হ্যাঁ, আজকাল সেটাই লক্ষ্য করছি যে টুইটারে প্রায় তোমাকে দেখায় যায় না। কেন বলো তো এরকম হচ্ছে? সব মোদের দোকান তো আজকাল খোলাই থাকছে!' বলি-সুন্দরীর কথার ইঙ্গিত বোঝামাত্রই ততক্ষণে হাসির রোল উঠেছে দর্শকদের মধ্যে। তাতে যোগ দেন কপিল নিজেও।

বন্ধ করুন