বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভরতি অভিনেতা শিবকুমার বর্মা, অমিতাভ-সলমনদের কাছে সাহায্যের আর্জি
অভিনেতা শিব কুমার বর্মা (ছবি টুইটার)
অভিনেতা শিব কুমার বর্মা (ছবি টুইটার)

হাসপাতালে ভরতি অভিনেতা শিবকুমার বর্মা, অমিতাভ-সলমনদের কাছে সাহায্যের আর্জি

  • CINTAA তরফে টুইটারে অমিতাভ বচ্চন, সলমন খান, সানি দেওল, অক্ষয় কুমার, বিদ্যা বালানের কাছে আর্থিক সাহায্যের আর্জি করা হয়।

ফুসফুসের জটিল রোগে (COPD) ভুগছেন অভিনেতা শিবকুমার বর্মা। হাসপাতালে ভরতি আছেন তিনি। শ্বাস-প্রশ্বাস জনিত সমস্যা হচ্ছে। তবে কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু মেটাতে পরছেন না হাসপাতালের বিল। ‘সিনে এবং টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশন’-এর তরফে অভিনেতার জন্য আর্থিক সাহায্য চাওয়া হয়েছে।

CINTAA –র তরফে অমিত বহেল ‘হিন্দুস্তান টাইমস’-কে জানিয়েছেন, বুধবার খবর পাওয়া মাত্রই CINTAA-র নিয়ম অনুযায়ী তাঁকে ৫০,০০০ টাকার আর্থিক অনুদান দেওয়া হয়। তিনি আরও জানিয়েছেন, অ্যাসোসিয়েশনের একজন সক্রিয় সদস্য অভিনেতা শিবকুমার বর্মা। তাঁর মেয়ে আর্থিক অনুদানের জন্য সাহায্য চেয়েছেন।

গত ৩০ নভেম্বর থেকে হাসপাতালে ভরতি আছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, আগামী ১০ দিন চিকিৎসার জন্য ৩ তিন-চার লাখ টাকার প্রয়োজন। CINTAA-এর তরফে টুইট করে অমিতাভ বচ্চন, সলমন খান, সানি দেওল, অক্ষয় কুমার, বিদ্যা বালানের কাছ থেকে আর্থিক সাহায্যের আর্জি করা হয়।

'ইন্ডিয়া টুড'-এর রিপোর্ট অনুযায়ী, আপাতত ভেন্টিলেশনে আছেন অভিনেতা। ‘বাজি জিন্দেগি কি’, ‘হাল্লা বোল’ সিনেমা-সহ কয়েকটি টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি।

বন্ধ করুন