বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চায় রোশন-শ্রাবন্তী! দম্পতির বাক-বিতণ্ডার আঁচে গরম হয়ে উঠেছে নেটপাড়াও
নেটপাড়ায় রোশন ও শ্রাবন্তীর কাজিয়া। 
নেটপাড়ায় রোশন ও শ্রাবন্তীর কাজিয়া। 

চর্চায় রোশন-শ্রাবন্তী! দম্পতির বাক-বিতণ্ডার আঁচে গরম হয়ে উঠেছে নেটপাড়াও

  • নুসরত-নিখিলের চর্চার মাঝেই আসরে নামলেন রোশন ও শ্রাবন্তী। নাম না করে একে অপরকে নিশানা করে পোস্ট শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। 

বুধবার সকাল থেকেই নিখিল জৈন ও নুসরত জাহানের কাজিয়ায় সরগরম নেটপাড়া। তবে ‘জনপ্রিয়তা’র জন্য একচুলও জমি ছাড়তে রাজি নন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর স্বামী রোশন সিংহ। মঙ্গলবার রাত থেকেই নাম না করে একে-অপরকে নিশানা করে স্টোরি শেয়ার করে চলেছেন নেটমাধ্যমে। আর যা ভাইরাল হচ্ছে নিমেষে। 

শুরুটা অবশ্য করেছেন রোশনই। সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চেয়ে আদালতে মামলা করেছেন তিনি। সঙ্গে সংবাদমাধ্যমকেও জানিয়েছেন, শ্রাবন্তীকে বিচ্ছেদ দিতে তিনি রাজি নন। বরং, সংসার পাততে চান আরও একবার। তারপর মঙ্গলবার নিজের ইনস্টা স্টোরিতে একটি স্ট্যাটাস শেয়ার করেন অভিনেত্রী শ্রাবন্তী। যাতে লেখা, ‘কিছু মানুষ তোমার ওপর নজর রাখে এটা দেখার জন্য, তুমি হারছ কি না…. কিন্তু না, আমি জিতছি।’

শ্রাবন্তীর ইনস্টা স্টোরি।
শ্রাবন্তীর ইনস্টা স্টোরি।

তারপর বুধবার সকাল থেকে নিজের ইনস্টা অ্যাকাউন্টে দু' দুটো স্ট্যাটাস দিয়েছেন রোশন। স্পষ্ট বোঝা যাচ্ছে, নাম না করে তিনিও রোশকে ইঙ্গিত করেছেন। কী লিখেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী? রোশনের প্রথম স্ট্যাটাস বলছে, ‘তোমাকে জেতার সুযোগ করে দিয়েছিলাম, কিন্তু তাও তুমি হেরে গেলে’। আর দ্বিতীয় স্ট্যাটাস একটু জটিল। এক জনৈক ইনস্টা ব্যবহারকারীর পোস্ট শেয়ার করেছেন রোশন নিজের স্ট্যাটাসে। যেখানে তিনি পড়িয়েছেন সম্পর্কের পাঠ। স্ট্যাটাসের প্রতিটা বানান ভুল। কিন্তু তা সহজেই পড়া যাচ্ছে। আর এটাকে উদাহরণ দিয়েই রোশন বুঝিয়েছেন সত্যিকারের ভালোবাসা এরকমই হয়। যেখানে সমস্ত ভুল, নেতিবাচক দিকগুলো এরিয়ে মানুষটাকে বুঝতে হয়। অর্থাৎ, সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে তিনি যে এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকতে আগ্রহী সেটা আরও একবার বুঝিয়ে দিলেন।

রোশনের শেয়ার করা প্রথম স্ট্যাটাস।
রোশনের শেয়ার করা প্রথম স্ট্যাটাস।
রোশনের শেয়ার করা দ্বিতীয় স্ট্যাটাস।
রোশনের শেয়ার করা দ্বিতীয় স্ট্যাটাস।

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু ২০২০-র নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। শ্রাবন্তী ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান। শ্রাবন্তী-পুত্র ঝিনুকের সোশ্যাল মিডিয়া পোস্ট কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। নাম-না করে যেখানে রোশনকে একহাত নিয়েছিল ঝিনুক। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল তিনি।

বন্ধ করুন