বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শান্তুনু করেনি, আমি প্রেম নিবেদন করেছিলাম’, সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা শ্রুতি
শ্রুতি হাসান এবং তাঁর প্রেমিক শান্তুনু হাজারিকা।
শ্রুতি হাসান এবং তাঁর প্রেমিক শান্তুনু হাজারিকা।

‘শান্তুনু করেনি, আমি প্রেম নিবেদন করেছিলাম’, সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা শ্রুতি

  • ইনস্টাগ্রামে কাপলস চ্যালেঞ্জ নামের এক মজাদার খেলায় অংশগ্ৰহণ করেছিলেন শ্রুতি হাসান এবং তাঁর প্রেমিক শান্তুনু হাজারিকা।

ব্যক্তিগত জীবনের প্রায় সবকিছু নিয়েই খুল্লমখুল্লা শ্রুতি হাসান। শান্তনু হাজারিকার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা বলতেও যেমন এতটুকুও দ্বিধা করেননি তিনি। অকপটে জানিয়েছিলেন শান্তুনুর সঙ্গে সম্পর্কে পা দেওয়ার কথা। তবে এবার শান্তুনুর সম্পর্কে এবার এক নয়া তথ্য ফাঁস করলেন এই দক্ষিণী-সুন্দরী। জানালেন, তিনিই প্রথম শান্তুনুকে প্রেম নিবেদন করেছিলেন।

সম্প্রতি, ইনস্টাগ্রামে কাপলস চ্যালেঞ্জ নামের এক মজাদার খেলায় অংশগ্ৰহণ করেছিলেন তিনি এবং শান্তুনু। সেই সুবাদে ভিডিয়ো আপলোড করে একগুচ্ছ প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। প্রথম প্রশ্ন শ্রুতির দিকে ধেয়ে আসে 'কে কার প্রতি প্রথমে আগ্রহে দেখিয়েছিল?' শোনামাত্রইই প্রেমিকের দিকে ইঙ্গিত করেন কমল হাসান-কন্যা। তাতে সায় দিয়ে মাথা নাড়াতেও দেখা যায় অভিনেত্রীর প্রেমিককে। সেই ভিডিয়োর মাধ্যমেই জানা যায় শ্রুতিই প্রথম শান্তুনুকে প্রেম নিবেদন করেছিলেন। এরপর পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো একে একে ফাঁস হতে থাকে এই জুটির নানান অজানা তথ্য। শ্রুতি অকপটে স্বীকার করে নেন তাঁদের দু'জনের মধ্যে তিনিই কারণে-অকারণে বেশি টাকা খরচ করেন এবং ঝগড়া শুরু করেন। অন্যদিকে শান্তুনুও কবুল করে নেন তিনিই বেশ ঘুমকাতুরে। সঙ্গে এও জানান তাঁদের মধ্যে আগলে রাখার ক্ষমতা অনেক বেশি শ্রুতির।খেলা শেষ হয় যখন 'কে বেশি বিরক্তিকর? ' প্রশ্নের জবাবে শ্রুতি এবং শান্তুনু দু'জনে দু'জনের দিকে ইঙ্গিত করেন।

প্রসঙ্গত, শান্তনু হাজারিকার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রুতি। মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ শো’-তে এসে নিজের সম্পর্ক নিয়ে অকপটে কথা বলেছেন নায়িকা। কেন এই প্রেম সম্পর্ক নিয়ে রাখঢাক রাখেননি শ্রুতি? তাঁর জবাব ছিল, ‘অতীতে আমি অনেক কিছু লুকিয়েছি। আমি সব বিষয় নিয়ে খুব নির্দিষ্ট থেকেছি। আমার এমনও মনে হয়েছে, হে ভগবান! আমি এত লম্বা সময় ধরে সিঙ্গল। কারণ মানুষের সবসময় একটা ধারণা থাকে, তোমাকে এমন দেখাতে হবে, তোমাকে এইভাবে ক্যামেরার সামনে আসতে হবে, যাতে তোমাকে খুব কাঙ্খিত নারী বলে মনে হয়।'

এর আগে মাইকেল কোরসেলের সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রুতি। ২০১৯ সালে ইতালিয়ান প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রুতির। দক্ষিণী সিনেমার পরিচিত এই মুখ 'রামাইয়া বাস্তবাইয়া', 'ওয়েলকাম ব্যাক'-এর মতো বলিউড ছবিতেও অভিনয় করেছেন। তাঁর রূপের প্রশংসা হয় সর্বত্রই। কমল হাসান ও তাঁর প্রাক্তন স্ত্রী সাগরিকার দুই মেয়ে শ্রুতি ও অক্ষরা হাসান।

বন্ধ করুন