বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Police Force teaser: রোহিত শেট্টির কপ ইউনিভার্সে শামিল ‘শেরশাহ’ সিদ্ধার্থ, তবে কাহিনিতে থাকছে টুইস্ট!
নতুন ভূমিকায় সিদ্ধার্থ

Indian Police Force teaser: রোহিত শেট্টির কপ ইউনিভার্সে শামিল ‘শেরশাহ’ সিদ্ধার্থ, তবে কাহিনিতে থাকছে টুইস্ট!

  • এবার সিনেমা নয়, সিরিজ হিসাবে ভারতীয় পুলিশ ফোর্সের বীরত্বের গল্প তুলে ধরবেন রোহিত শেট্টি। লিড রোলে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা। 

সিংহম, সিম্বা, সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেট্টির কপ ইউনিভার্সে জুড়তে চলেছে আরও এক জাঁদরেল পুলিশ চরিত্র। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর। এই ওয়েব সিরিজের সঙ্গেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে পরিচালক রোহিত শেট্টি এবং সিদ্ধার্থ মালহোত্রার। হ্যাঁ, ছবি নয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিয়ো-র অরিজিন্যাল সিরিজ হিসাবে তৈরি হবে এটি।

এই সিরিজের প্রথম ঝলক বুধবার প্রকাশ্যে আনলেন সিদ্ধার্থ। ঝলকের শুরুতেই দেখা গেল শো-এর জন্য প্রস্তুত হচ্ছেন রোহিত। সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে পুলিশ ভ্যান, ক্রু মেম্বারদের মধ্যে ব্যস্ততা চরম পর্যায়ের, ক্যামেরা তৈরি হচ্ছে শট নেওয়ার জন্য। পুলিশ ভ্যানে চড়ে এন্ট্রি নিলেন পরিচালক মহাশয়। এসেই বেপরোয়াভাবে গুলিবর্ষনের পর্ব চলল। এরপরই রোহিত স্টাইলে ধামাকা ঘটল, আর তারপর পুলিশের উর্দিতে এন্ট্রি নিলেন সিদ্ধার্থ মালহোত্রা। পিছনে একঝাঁক কম্যান্ডো। প্রেক্ষাপটে বাজছে গান ‘জয় হিন্দ’।

এই টিজার ইনস্টাগ্রামে শেয়ার করে সিদ্ধার্থ জানিয়েছে, রোহিত শেট্টির অ্যাকশন ছবির অংশ হতে পেরে গর্বিত তিনি। এই প্রোজেক্ট নিয়ে পরিচালক রোহিত শেট্টি জানিয়েছেন, ‘ভারতীয় পুলিশ ফোর্স আমার কাছে খুব স্পেশ্যাল, আমার এঁনাদের নিয়ে গত কয়েক বছর ধরে কাজ করছি। আমি আমাজন প্রাইমের সঙ্গে জুটি বেঁধে খুশি, এর মাধ্যমে কোনও ভৌগোলিক সীমারেখার বাইরে গোটা বিশ্বের জনগণের কাছে আমি নিজের সৃষ্টিকে পৌঁছে দিতে পারব। আমি আশাবাদী এই ছবি নতুন মাইলফলক গড়বে’।

এই সিরিজে সিদ্ধার্থের নায়িকা কে হচ্ছেন? তা এখনও স্পষ্ট নয়। তবে সিরিজের শ্যুটিং-এর কাজ শুরু হয়ে গিয়েছে।

বন্ধ করুন