বাংলা নিউজ > বায়োস্কোপ > উপচে পড়ছে শারীরিক আবেদন! দুপুর বউদি মোনালিসাকে আদর করছেন ‘বিগ বস’-এর সিদ্ধার্থ!
মোনালিসা ও সিদ্ধার্থর মিউজিক ভিডিয়ো ভাইরাল।
মোনালিসা ও সিদ্ধার্থর মিউজিক ভিডিয়ো ভাইরাল।

উপচে পড়ছে শারীরিক আবেদন! দুপুর বউদি মোনালিসাকে আদর করছেন ‘বিগ বস’-এর সিদ্ধার্থ!

  • নতুন সম্পর্কের শুরুয়াত নয়, এটা পুরনো এক ভিডিয়ো। যা না দেখলে বড়ই মিস করবেন আপনি। 

‘দুপুর ঠাকুরপো’ অভিনেত্রীর মোনালিসার শারীরিক ভাষা ও আবেদনে সাড়া না দিয়ে পারা যায়! ঠিক এরকমই অবস্থা হল ‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লার ক্ষেত্রে। অভিনেতা-অভিনেত্রীর একটি বেশ পুরনো মিউজিক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, লেহেঙ্গা-চোলি পরে নাচ করছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। আর তাঁর প্রেমভরা চাহুনিতে তাকিয়ে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা। পুরনো এই গানের ভিডিয়ো ভাইরাল হয়েছে হঠাৎই। নেটনাগরিকদের মনে ধরেছে দু'জনের কেমিস্ট্রি। 

ইলা অরুণের গাওয়া ‘রেশম কা রুমাল’ গানের রিমিক্স সংস্করণে নাচ করছেন মোনালিসা। শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট! আর তা দেখে হতবাক প্রায় সকলেই। এমনকী, সিদ্ধার্থও প্রেমভরা নজরে তাকিয়ে রয়েছেন তাঁর দিকে। এরপরই দেখা যায় মোনালিসার বেশ কাছে চলে এসেছেন তিনি। গালে হাত ছুঁইয়ে আদরও করছেন।

সিদ্ধার্থ কেরিয়ারের শুরুতে মডেল হিসাবে কাজ করতেন। তখন মোনালিসাও সদ্য পা রেখেছেন ইন্ডাস্ট্রিতে। বেশ কয়েকটি চবির পাশাপাশি একজন ডান্সার হিসেবেও পরিচিতি তৈরি হচ্ছে তাঁর। তখনই একসঙ্গে দু'টি মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন সিদ্ধার্থ ও মোনালিসা। এটা তার মধ্যে একটি। 

প্রসঙ্গত, সিদ্ধার্থ ‘ব্রোকেন বাট বিউটিফুল'-এর সিজন ৩ ওয়েব সিরিজ দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাঁর ও সোনিয়া রাঠির রসায়ন মনে ধরেছে সকলের। অন্য দিকে, মোনালিসা ব্যস্ত কালার্সের জনপ্রিয় ধারাবাহিক ‘নমক ইশক কা’ নিয়ে।

বন্ধ করুন