বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইটারে ট্রোলিংয়ের চেষ্টা সিমিকে, ট্রোলারকে ‘চোখ দেখানোর’ পরামর্শ অভিনেত্রীর
বিকিনি-বিতর্কে সিমি গেরেওয়াল
বিকিনি-বিতর্কে সিমি গেরেওয়াল

টুইটারে ট্রোলিংয়ের চেষ্টা সিমিকে, ট্রোলারকে ‘চোখ দেখানোর’ পরামর্শ অভিনেত্রীর

  • অভিনেত্রী নজনিনের একটি ছবি শেয়ার করে সিমিকে অপমান করার চেষ্টা করেন সঞ্জয় নামের ওই টুইটার ব্যবহারকারী।

টুইটারে ট্রোলারকে এক হাত নিলেন অভিনেত্রী সিমি গেরেওয়াল। টুইটারে এক ব্যক্তি সিমির ছবি মনে করে অন্য এক অভিনেত্রীর বিকিনি ফোটো পোস্ট করে অপমানিত করার চেষ্টা করেন। যার উত্তরে সিমি ওই ব্যক্তিকে ‘চোখের ডাক্তার দেখানোর’ পরামর্শ দেন। 

সম্প্রতি দেশে করোনা ভাইরাসের মোকাবিলায় সরকারের ভূমিকা নিয়ে টুইটারে প্রশ্ন তোলেন সিমি। কেন রাজনৈতিক ও ধর্মীয় সভা বন্ধ করতে উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে না সরকার প্রশ্ন তোলেন তা নিয়েও। এমনকী, মাস্ক না পরা নিয়েও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অভিনেত্রীকে। হয়তো সিমি-র করা এইসব টুইট মনে ধরেনি সঞ্জয় নামে ওই ব্যক্তির। ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চলতে চলতে’ ছবি থেকে অভিনেত্রী নজনীনের একটি ছবি শেয়ার করে সিমিকে অপমান করার চেষ্টা করেন সঞ্জয় নামের ওই টুইটার ব্যবহারকারী। আর যাতে উপযুক্ত জবাবও দিতে দেখা যায় সিমিকে।

যদিও সিমি টুইটটি শেয়ার করে লিখেছেন, ‘সরি! এটা কে... আমি এই মহিলাকে চিনি না’! এদিকে ‘চলতে চলতে’ ছবিতে অভিনয় করেছিলেন সিমি গেরেওয়াল। এমনকী, নজিনীনের সঙ্গে স্ক্রিনও শেয়ার করেছিলেন। 

প্রসঙ্গত, সিমি গেরেওয়াল এর আগে খবরে আসেন যখন তিনি মেগান মার্কলের একটি সাক্ষাৎকার নিয়ে বিরূপ মন্তব্য প্রকাশ করেছিলেন। মার্কিন সঞ্চালক অপরাহ উইনফ্রেকে দেওয়া মেগানের একটি সাক্ষাৎকার নিয়ে সে সময় টুইট করেছিলেন সিমি। লিখেছিলেন, আমি মেগানের বলা একটা শব্দও বিশ্বাস করছি না। একটিও না। নিজেকে বেচারী প্রমাণ করবার জন্য মিথ্যে বলছে ও। শয়তান’। যদিও নেটিজেনদের রোষে পড়ে ‘শয়তান’ শব্দটি ফিরিয়ে নিয়েছিলেন সিমি।

বন্ধ করুন