বাড়ি > বায়োস্কোপ > রাজ্যপালের সঙ্গে সোনু সুদের সাক্ষাৎ,সোনুর উদ্যোগকে কুর্নিশ কোশিয়ারির
মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত সারলেন সোনু সুদ (ছবি-টুইটার)
মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত সারলেন সোনু সুদ (ছবি-টুইটার)

রাজ্যপালের সঙ্গে সোনু সুদের সাক্ষাৎ,সোনুর উদ্যোগকে কুর্নিশ কোশিয়ারির

  • শনিবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত সারলেন সোনু সুদ।

হাজার হাজার পরিযায়ী শ্রমিকদের নিরাপদে ঘরে ফিরেয়ে সব মহলের প্রশংসা কুড়িয়ে নিচ্ছেন সোনু সুদ। আম জনতা থেকে বলিউড তারকা,এমনকি রঙ নির্বিশেষে রাজনৈতিক ব্যক্তিত্বরাও কুর্নিশ জানাচ্ছেন সুপারম্যান সোনু সুদকে। তারকার পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর উদ্যোগকে আগেই মহত্ বলে উল্লেখ করেছিলেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি, এবার সোনুর সঙ্গে ব্যক্তিগতভাবে সাক্ষাত্ সারলেন রাজ্যপাল। শনিবার রাজভবনে অভিনেতার সঙ্গে একান্ত আলাপচারিতা সারতে দেখা গেল রাজ্যপালকে। জানা গিয়েছে সোনুর কাজের ভূয়সী প্রশংসা করেছেন মহারাষ্ট্রের রাজ্যপাল।

রাজভবনের তরফে জারি আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, মুম্বইয়ে রাজভবনে আজ সোনু সুদকে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যপাল। নিজের কাজ সম্পর্কে এদিন রাজ্যপালকে বিস্তারিত তথ্য দেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের নিজেদের রাজ্যে ফেরাতে কীভাবে ব্যবস্থা নিচ্ছেন তিনি সে সম্পর্কে জানান অভিনেতা। তাঁর কাজের ভূয়সী প্রশংসা করেছেন রাজ্যপাল এবং জানিয়েছেন এই কাজে সবরকম সাহায্য করতে আগ্রহী তিনি'।

বিভিন্ন রাজ্যের সহায়তা নিয়ে হাজার হাজার পরিযায়ী শ্রমিককে সুরক্ষিতভাবে ঘরে ফেরাচ্ছেন সোনু সুদ,সংখ্যাটা প্রতিদিন বাড়ছে কাতারে কাতারে। শুধু যাতায়াতই নয় পথে তাঁদের খাবার জল সবকিছুর ব্যবস্থা করছেন অভিনেতা। গোটা প্রক্রিয়ার তদারকিও করছেন নিজে দাঁড়িয়ে থেকে। সোনু সুদ দৃঢ় প্রতিজ্ঞ দেশের প্রতিটি পরিযায়ী শ্রমিক ঘরে ফেরা না অবধি ক্ষান্ত হবেন না তিনি!

শুক্রবার এয়ার এশিয়ার বিশেষ বিমান কেরলে আটক ওড়িশার ১৬৭ জন মহিলা শ্রমিককে উদ্ধার করেন সোনু সুদ। এয়ার এশিয়ার বিমানে তাঁদের কোচি থেকে ভূবনেশ্বর এবং সেখান থেকে বাস করে কেন্দারাপাড়ার বাড়িতে যাওয়ার যাবতীয় ব্যবস্থাও করেন সোনু সুদ।

ওই রুটে কোনরকম বিশেষ ট্রেন চলছে না পরিযায়ী শ্রমিকদের জন্য তা ভালোভাবেই জানেন সোনু সুদ। তাই বিমান ছাড়া অপর কোনও রাস্তায়ই ছিল না ওই মহিলা শ্রমিকদের ফেরানোর,সেই কারণেই এই ব্যবস্থা করেন তারকা। 

সোশ্যাল মিডিয়া মুগ্ধ সোনু সুদ, তিনি যে রিল লাইফে নন রিয়েল লাইফের সুপারহিরো সেকথাই বলছে নেট দুনিয়ার বাসিন্দারা। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং, অভিনেতা অজয় দেবগণ, ফারহা খান সহ বহু ব্যক্তিত্ব সোনুর এই মহান উদ্যোগের প্রশংসা করেছেন। 

বন্ধ করুন