বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত সোনু সুদ, বাড়িতে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা
সোনু সুদ
সোনু সুদ

করোনা আক্রান্ত সোনু সুদ, বাড়িতে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা

অনুরাগীদের আশ্বস্ত করে অভিনেতা জানিয়েছেন, তাঁর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। তবে মেজাজ এবং সাহস দুটোই কিন্তু আরো বেশি পজেটিভ।

বলিউডে ক্রমশই চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত অভিনেতা সোনু সুদ। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। সামাজিক মাধ্য়মে পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা।

শনিবার দুপুরে সামাজিক মাধ্যমের পোস্টে তিনি লেখেন, ‘আমি আপনাদের সকলকে জানাতে চাই আজ সকালে আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত সচেতনতা বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে নিভৃতবাসে রেখেছি এবং নিজের যথেষ্ট যত্ন রাখছি। তবে চিন্তা করবেন না এটি আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য আমাকে যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি’।

অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা। যদিও অনুরাগীদের আশ্বস্ত করে অভিনেতা জানিয়েছেন, তাঁর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। তবে মেজাজ এবং সাহস দুটোই কিন্তু আরো বেশি পজেটিভ।

উল্লেখ্য, দিন কয়েক আগেই করোনা টিকা নিয়েছিলেন সোনু। পঞ্জাব সরকারের তরফ থেকে তাঁকে করোনা ভ্যাকসিন কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করা হয়েছিল। যদিও প্রথম ডোজ নেওয়ার কিছুদিনের মধ্যেই করোনার কবলে পড়লেন অভিনেতা।

প্রসঙ্গত, গত বছর করোনার জেরে লকডাউন হওয়ার পর গোটা দেশে পরিযায়ীদের কাছে ত্রাতার ভূমিকা পালন করেছিলেন সোনু। মহামারি পর্বে নিজের অবদানের জন্য দেশে রবিনহুড বলেই পরিচিত তিনি। পরিযায়ীদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে শুরু করে একাধিক সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা গেছে সোনুকে। এখোনো সামাজিক কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। অনুরাগীরা অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

 

বন্ধ করুন