বাড়ি > বায়োস্কোপ > সূরজ পাঞ্চলির সঙ্গে ছবিতে এই মহিলা কি দিশা সালিয়ান ? মুখ খুললেন অভিনেতা
ক্ষুদ্ধ সূরজ পাঞ্চলি (ছবি-ইনস্টাগ্রাম)
ক্ষুদ্ধ সূরজ পাঞ্চলি (ছবি-ইনস্টাগ্রাম)

সূরজ পাঞ্চলির সঙ্গে ছবিতে এই মহিলা কি দিশা সালিয়ান ? মুখ খুললেন অভিনেতা

  • জেনে নিন এই ভাইরাল ছবির আসল সত্যিটা। 
  • দিশা সালিয়ান ও সুশান্তের মৃত্যু নিয়ে নীরবতা ভাঙলেন সূরজ পাঞ্চলি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় একধিক চক্রান্তের গল্প উঠে আসছে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর তদন্তভার ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে কেন্দ্র সরকার। তবে শুরু থেকেই সুশান্ত ও তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর মধ্যে কোনও একটি যোগসূত্র রয়েছে বলেই মনে করছেন সুশান্ত ভক্তরা। মাত্র ছয় দিনের ব্যবধানে রহস্যজনক পরিস্থিতিতে মৃত্যু হয় দুজনের। আর দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় বারবার কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে সুরজ পাঞ্চলিকে। সূরজ আগেই জানিয়েছিলেন, ‘দিশা কে আমি তাই জানি না,আমি জীবনে ওঁর সঙ্গে কোনওদিন দেখাই করিনি। সুশান্তের মৃত্যুর পর আমি প্রথম জানতে পারলাম ওর কথা’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ছবি যেখানে বন্ধুদের সঙ্গে পার্টি মুডে পাওয়া যায় সূরজকে। দাবি করা হয় এই ছবিতে সূরজের সঙ্গে যে মহিলা রয়েছেন তিনি দিশা সালিয়ান। তাই সূরজ মিথ্যাবাদী,তিনি সত্যিটা লুকোচ্ছেন। এখানেই শেষ নয়, বিজেপি নেতা নারায়ণ রানে সাংবাদিক বৈঠকে দাবি করেন সুরজ পাঞ্চলির বাড়িতে নাকি ১৩ জুন, সুশান্তের মৃত্যুর ঠিক আগের রাতে একটি পার্টি হয়। সেখানে বেশ কিছু রাজনৈতিক নেতাও হাজির ছিলেন। এরপর থেকেই ফের একবার সুশান্ত, দিশার মৃত্যুতে জড়িয়ে পড়ে সূরজের নাম। 

‘দিশা কে? আমি তাই জানি না,আমি জীবনে ওঁর সঙ্গে কোনওদিন দেখাই করিনি। সুশান্তের মৃত্যুর পর আমি প্রথম জানতে পারলাম ওর কথা’, বললেন সূরজ। (ছবি-ইনস্টাগ্রাম)
‘দিশা কে? আমি তাই জানি না,আমি জীবনে ওঁর সঙ্গে কোনওদিন দেখাই করিনি। সুশান্তের মৃত্যুর পর আমি প্রথম জানতে পারলাম ওর কথা’, বললেন সূরজ। (ছবি-ইনস্টাগ্রাম)

বৃহস্পতিবার নিজের ইনস্টাপোস্টে এই ভাইরাল ছবির সত্যিটা প্রকাশ করে, মিডিয়ার কড়া সমালোচনা করলেন সূরজ পাঞ্চলি। সূরজ পরিষ্কার জানান, ছবিতে তার সঙ্গে যে মেয়েটি রয়েছেন তিনি অনুশ্রী গৌর, কোনওভাবেই দিশা সালিয়ান নন। পোস্টে অনুশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলও ট্যাগ করেন সূরজ। 

এই সংক্রান্ত খবরের ‘ভুয়ো’ মিডিয়া কভারেজের স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ উগরে দেন সূরজ,লেখেন, ‘সম্পূর্ন মিথ্যা….#F*ckYouFakeMEDIA…. এই সংবাদমাধ্যমকে কী বিশ্বাস করা উচিত? এই ছবিতে যে মেয়েটিকে দেখছেন সে আমার বান্ধবী অনুশ্রী গৌর, যে ভারতে থাকে পর্যন্ত না। দয়া করে মানুষকে ভুল বোঝানো বন্ধ করুন, দয়া করে আমাকে হেনস্তা করা বন্ধ করুন, দয়া করে আমাকে এই মামলায় জড়াবেন না! নিজেদের দায়িত্ব সম্পর্কে একটু সচেতন হন,কারণ সেটা অন্যের জীবন নষ্ট করে দিতে পারে! আমি আগেও বলেছি ফের বলছি আমি আমার জীবনে কোনওদিন দিশার সঙ্গে দেখা করিনি,কোনওদিন ওর সঙ্গে কথা বলি’। …অনেক সহ্য করছি'।

View this post on Instagram

❤️ #GoneTooSoonBrother 💔

A post shared by Sooraj Pancholi (@soorajpancholi) on

তবে দিশা সালিয়ানের সঙ্গে পরিচিত না হলেও, সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী, দুজনের সঙ্গেই পরিচয় রয়েছে সূরজের। রিয়ার জন্মদিনের পার্টিতেও হাজির থেকেছেন সূরজ। সুশান্তের মৃত্যুর পর, প্রয়াত অভিনেতার সঙ্গে সূরজের ঝামেলার খবর মিডিয়া প্রকাশ করা হলে বম্বে টাইমসেক দেওয়া সাক্ষাত্কারে সূরজ বলেন, 'আমার সঙ্গে সুশান্তের কোনদিন কোনওরকম ঝামেলা হয়নি। আমার সঙ্গে সুশান্তের তুলনা আসবে কেন, ও আমার চেয়ে সিনিয়ার এবং অনেক সফল অভিনেতা। আমাদের কোনও তুলনা নেই। আমাকে তো ছোটভাইয়ের মতোই দেখেছে,যখনই আমাদের দেখা হয়েছে। কখনও ফিল্ম বা ফিটনেস ট্রেনিং নিয়ে কথা হয়েছে। আমরা কখনই একে অপরের বাড়িতে যাইনি বা এমনও নয় খুব নিয়মিত ফোনে যোগযোগ ছিল কিন্তু এক ইন্ডাস্ট্রিতে কাজের জেরে সখ্যতা তো খানিকটা ছিলই’। 

বন্ধ করুন