বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌমিত্র স্থিতিশীল হলেও রয়েছে অক্সিজেনের অভাব, চলছে পরীক্ষা
সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি আপাতত কিছুটা স্থিতিশীল, জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। 
সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি আপাতত কিছুটা স্থিতিশীল, জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। 

সৌমিত্র স্থিতিশীল হলেও রয়েছে অক্সিজেনের অভাব, চলছে পরীক্ষা

  • সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি আপাতত কিছুটা স্থিতিশীল। শনিবার তাঁর বিবিধ পরীক্ষা করা হবে।

কোভিড আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি আপাতত কিছুটা স্থিতিশীল, জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। শনিবার তাঁর বিবিধ পরীক্ষা করা হবে।

গত সোমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এলে মঙ্গলবার সকালে তাঁকে বেলিভিউ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকেল থেকে তাঁর পরিস্থিতির অবনতি ঘটে। হাসপাতাল সূত্রে জানা যায়, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছে এবং রক্তচাপ অনিয়মিত হয়ে পড়েছে। ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের আইটিইউ বিভাগে স্থানান্তর করা হয়। সেই খবর প্রকাশ হলে উদ্বিগ্ন হয়ে পড়েন অভিনেতা তথা নাট্যকারের অগণিত ভক্ত ও গুণমুগ্ধ বিশ্ববাসী।

এ দিন সকালে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রবীণ অভিনেতার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। তবে তাঁর দেহে অক্সিজেনের মাত্রা এখনও স্বাভাবিকের তুলনায় কম রয়েছে বলে জানা গিয়েছে। সমস্যার সমাধানে প্রয়োজন অনুযায়ী তাঁর অক্সিজেন থেরাপি চলছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

খাবারে বিশেষ রুচি নেই সৌমিত্রবাবুর, তবে শুক্রবার রাতে তাঁর ঘুম ভালো হয়েছে বলে জানা গিয়েছে। এ দিন রক্ত-সহ তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

বেলিভিউ হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বে গঠিত চার সদস্যের মেডিক্যাল বোর্ডের অধীনে সৌমিত্রবাবুর চিকিৎসা চলেছে। হাসপাতালে ভর্তি হওয়ার পরে থেকে গত দু-দিন যাবৎ বিশেষ কোনও সমস্যা দেখা দেয়নি।

বন্ধ করুন