বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলা শুরু: প্রেমিকের চোখের সামনে ‘বাহামণি’ রণিতার লিভ-ইনের খবর টলিপাড়ার হট নিউজ
রণিতা দাস। (ছবি-ইনস্টাগ্রাম)
রণিতা দাস। (ছবি-ইনস্টাগ্রাম)

খেলা শুরু: প্রেমিকের চোখের সামনে ‘বাহামণি’ রণিতার লিভ-ইনের খবর টলিপাড়ার হট নিউজ

  • ১১ বছর ধরে সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে আছেন রণিতা।

২০০৯ সালে স্টার জলসার ধারাবাহিক ‘ধন্যিমেয়ে’ দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করেন রণিতা দাস। তবে দর্শকদের কাছে তিনি ‘বাহামণি’ নামেই বেশি পরিচিত। সৌজন্যে বাংলা ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’। যদিও এই ধারাবাহিকে কাজ করতে করতেই মাঝপথে ছেড়ে চলে যান তিনি। কারণ এখনও অজানা। তারপর বহু বছর আর তাঁকে দেখা যায়নি গ্ল্যামার জগতে। ২০২১-র বিধানসভা ভোটের আগে তৃণমূলে নাম লিখেয়েছিলেন। তবে মেলেনি ভোটের টিকিট। 

অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন রণিতা। সৌপ্তিক চক্রবর্তী অভিনয় করেছেন 'জল নূপুর', 'জয়বাবা লোকনাথ' ধারাবাহিকে। তারপর টানা তিন বছর মুম্বইয়ে বিভিন্ন ছবি, ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌপ্তিক। তবে, করোনা আবহে কলকাতা ফিরেছেন। আর তারপরেই শুরু করে দিলেন নতুন প্রোজেক্ট। জানা গিয়েছে, ওয়েব সিরিজ দিয়ে পরিচালনায় হাতেখড়ি হচ্ছে তাঁর। যার নাম ‘খেলা শুরু’।

রণিতা ও সৌপ্তিক।
রণিতা ও সৌপ্তিক।

এবার ভাবছেন তো, এর সঙ্গে রণিতার লিভ-ইনের সম্পর্ক কোথায়? আসলে পরিচালক সৌপ্তিকের সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ইন্দ্রাশিস রায় ও রণিতা দাস। এক ছাদের তলায় বসবাস সিরিজের নায়ক-নায়িকা অভিষেক-শ্রেষ্ঠার। তাদের ঘিরে গল্প। ভালোবাসার গল্পেও রয়েছে টানটান রহস্য। ৯ পর্বের এই ওয়েব-সিরিজ ভৌতিক-রহস্যে মোড়া। 

নিজের প্রেমিকাকে অন্যের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে দেখে খারাপ লাগছে না, জানতে চাওয়া হলে সৌপ্তিক জানিয়েছেন, অভিনেতা সত্তা আমায় সামলে দিয়েছে। নাহলে সত্যিই হয়তো খারাপ লাগত। আসলে আমি জানি পুরোটাই অভিনয়। আর এটাই আমাদের কাজ। ইন্দ্রাশিস-রণিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন রানা বসু ঠাকুর। থাকছেন অসীম রায়চৌধুরী, অমিতাভ আচার্য, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। একটি ছোট্ট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সৌপ্তিক স্বয়ং।

বন্ধ করুন