বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে দাদা সৌরভের সমস্ত কীর্তি ফাঁস বোন অরুণিমার, দেখুন ভিডিয়ো
সৌরভ দাস। (ছবি-ইনস্টাগ্রাম)
সৌরভ দাস। (ছবি-ইনস্টাগ্রাম)

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে দাদা সৌরভের সমস্ত কীর্তি ফাঁস বোন অরুণিমার, দেখুন ভিডিয়ো

  • রচনা বন্দ্যোপাধ্যাকে কী অভিযোগ জানালেন সৌরভ দাসের বোন অরুণিমা? দেখে নিন। 

বিতর্কিত এক ভিডিয়ো রাতারাতি বদলে দিয়েছে অভিনেতা সৌরভ দাসের জীবন। অভিনয়ের সুবাদে যে ছেলেটা মন কেড়েছিল সকলের, একটা ভিডিয়োর কারণে সে আজ খলনায়ক। নিজের বোনের সঙ্গে অশ্লীল অচরণ করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। বহুবার নেট দুনিয়ায় নিজের সমর্থনে কথা বলেছেন। দিয়েছেন সাক্ষাৎকারও। কিন্তু তাতেও মন গলেনি জনতার। 

সম্প্রতি, জি বাংলার গেম শো ‘দিদি নং ১’-এ এসেছিলেন সৌরভ। সঙ্গে ছিলেন বোন অরুণিমা দাসও। সেখানেই হোস্ট রচনা ব্যান্দ্যোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে দাদার সমস্ত কীর্তি ফাঁস করেন বোন অরুণিমা। যদিও তা মজার ছলে, আর পুরোটাই সৌরভের ছোটবেলা ঘিরে। অভিনেতা সৌরভ ছোটবেলা থেকে যত দুষ্টুমি করেছেন, সব কিছু দিদির কাছে নালিশ করলো তাঁর বোন।

বাংলা ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ সৌরভ দাস। ‘চরিত্রহীন’, ‘মন্টু পাইলট’, ‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এর মতো একাধিক জনপ্রিয় ওয়েবসিরিজে কাজ করেছেন সৌরভ। ২০২১ বিধানসভা ভোটের আগে রাজনীতিতেও যোগ দেন সৌরভ। তবে সেই সময়তেই এই বিতর্কিত ভিডিয়ো ছড়িয়ে পড়ে আর বদলে যায় সৌরভের জীবন। ভোটে দাঁড়ানোও হয়নি তাঁর। 

সম্প্রতি মাতৃ দিবসে মায়ের সঙ্গে একট ভিডিয়ো শেয়ার করে সমস্ত নেতিবাচক কথার জবাব দেন সৌরভ। এক সাক্ষাৎকারে জানান, এই বিতর্কিত ভিডিয়ো প্রকাশিত হওয়ার পর ভঙে পড়েছিলেন তিনি। এমনকী, বহুবার আত্মহত্যা করার কথাও ভেবেছেন। সেই সময় বাবা-মা ও বোন পাশে না থাকলে সামলে ইঠতে পারতেন না তিনি।

বন্ধ করুন