বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টুম্পা' গানে জমিয়ে ঠুমকা লাগালেন শ্রীলেখা,জমজমাট মেয়ের প্রি-বার্থ ডে সেলিব্রেশন
টুম্পা সোনা হয়ে সামনে এলেন শ্রীলেখা 
টুম্পা সোনা হয়ে সামনে এলেন শ্রীলেখা 

'টুম্পা' গানে জমিয়ে ঠুমকা লাগালেন শ্রীলেখা,জমজমাট মেয়ের প্রি-বার্থ ডে সেলিব্রেশন

  • একমাত্র মেয়ে মাইয়্যা সান্যালের ১৫ তম জন্মদিন বলে কথা। মা নাচবে না, তা কখনো হয় নাকি!

মেয়ের জন্মদিনের আগে ‘টুম্পা’ গানে জমিয়ে নাচতে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এখন বর্তমানে চারিদিকে ভাইরাল এই টুম্পা সং। লোকের মুখে মুখে শোনা যাচ্ছে।

তেমনি অভিনেত্রী শ্রীলেখা মিত্রও পিছপা হবেন কেন! তিনিও যুগের সঙ্গে তাল মিলিয়ে টুম্পা গানে ঠুমকা লাগিয়ে ফেললেন মেয়ের প্রি-বার্ডে সেলিব্রেশনে। যা অবশ্য নেটদুনিয়ায় এখন রীতিমতো ভাইরাল। একমাত্র মেয়ে মাইয়্যা সান্যালের পনেরো তম জন্মদিন বলে কথা। মা নাচবে না, তা কখনো হয় নাকি!

টুম্পা গানে শ্রীলেখার ঠুমকা দেখে তাঁর মেয়ের বান্ধবীদের মুখে অবশ্য মাইয়্যারকে প্রশ্ন, ‘কী করলি তুই?’ তাঁদের কথায় শ্রীলেখাই টুম্পা। এদিকে মাইয়্যা অবশ্য বলেন ‘টুম্পা তো মা’।অবিকল টুম্পার আসল ভিডিয়োর মতোই নাচতে দেখা গেলো অভিনেত্রীকে।

লাল রঙের টপের সঙ্গে জিন্স পরে নাচতে দেখা যায় শ্রীলেখাকে। মাইয়্যাকে ছিমছাম মিড নাইট ব্লু রঙের টপের সঙ্গে জিন্স পরে দেখা যায় ভিডিয়োতে। 

জিম করা থেকে জীবনের নানা মুহূর্ত সবকিছুই সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। পর্দার পিছনে জীবনের সব মুহূর্তগুলোকে খুব সাধারণ ভাবেই উদযাপন করেন শ্রীলেখা মিত্র।    

রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের এই গান এখন ফিরছে আট থেকে আশির মুখে। ইউটিউবে গানের ভিউ সংখ্যা ৩৪ মিলিয়ন পার করেছে। এই ভাসানগীতির জোয়ারে ভাসছেন সেলেবরাও। সম্প্রতি অনির্বাণের বিয়ের আসরে এই গানে নেচেছিলেন সৃজিত-অনির্বাণ-রুদ্রনীল। তৃণা সাহাকেও সম্প্রতি কনের সাজে এই গানে নাচতে দেখা গিয়েছে।

বন্ধ করুন