বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভীষণ প্রেম পাচ্ছে তবে প্রেমিক খুঁজে পাচ্ছি না’, বললেন শ্রীলেখা
প্রেম পাচ্ছে তবে প্রেমিক খুঁজে পাচ্ছেন না শ্রীলেখা মিত্র!
প্রেম পাচ্ছে তবে প্রেমিক খুঁজে পাচ্ছেন না শ্রীলেখা মিত্র!

‘ভীষণ প্রেম পাচ্ছে তবে প্রেমিক খুঁজে পাচ্ছি না’, বললেন শ্রীলেখা

  • সকাল সকাল ঘুম থেকে উঠেই ভক্তকূলের সঙ্গে মনের ইচ্ছে প্রকাশ করে ফেলেছেন অভিনেত্রী। 

শীতের সকালে ঘুম জড়ানো চোখে ভালবাসা খুঁজছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সে কথা অবশ্য গোপন করে রাখেননি তিনি। সকাল সকাল ঘুম থেকে উঠেই ভক্তকূলের সঙ্গে মনের ইচ্ছে ভাগ করে নিয়েছেন টলিউডের অন্যতম ঠোঁটকাটা নায়িকা হিসাবে পরিচিত শ্রীলেখা।

ঘুম থেকে উঠে নো মেক-আপ লুকে, একেবারে সাদামাটা ভঙ্গিতে নিজের মনের ইচ্ছে প্রকাশ করলেন শ্রীলেখা। ফেসবুকে লিখলেন, ‘এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছিনা.. সবই কপাল’। সবসময়ই নিজের মনের কথা খোলাখুলি বলতে পছন্দ করেন অভিনেত্রী। এবিষয়তেও লুকোচুরি করেননি তিনি। তবে প্রেমিক না পাওয়ার দুঃখে কপালকে দুষতে ভুললেন না একদমই। অভিনেত্রীর পোস্টে অবশ্য ভক্তদের একগুচ্ছ রঙিন কমেন্ট উপছে পড়ছে।

হামেশাই নিজের জীবনকে নিজের মতো করে চলতে ভালবাসেন শ্রীলেখা। বিতর্ক গুজব কোনটাই কানে তোলেননা তিনি। সামাজিক মাধ্যমে দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। এই কয়েকদিন আগেই মেয়ের প্রি-বার্থ ডে সেলিব্রেশনে জমিয়ে টুম্পা গানে নাচ করতে দেখা যায় তাঁকে। জীবনকে উপভোগ করতে ভালবাসেন। সঙ্গে কাজও করছেন চুটিয়ে। বামপন্থার আদর্শে বিশ্বাসী তিনি, খোলাখুলি জানান সেকথাও। শ্রীলেখার প্রকাশ্য রাজনীতিতে যোগদান করার নিয়েও দিন কয়েক ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও তা নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছেন শ্রীলেখা। তাঁর কথায়, অভিনয় আর রাজনীতি একসঙ্গে সামলাতে পারবেন না তিনি। তাই শিল্পী হিসাবেই এখন কাজে মনোনিবেশ করতে চান তিনি।  

শীঘ্রই নতুন ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেত্রী। সাইকোলজিক্যাল থ্রিলার ‘বিটার হাফ’ পরিচালনার করছেন শ্রীলেখা। ছবির কাহিনিও অভিনেত্রী নিজেই লিখেছেন। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে একযোগে ইতিমধ্যেই চিত্রনাট্যের লেখা শেষ করে ফেলেছেন তিনি।অন্যদিকে, শ্রীলেখার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। 

 

 

বন্ধ করুন