বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা হলেন রাসমণির দ্বারিকা অভিনেতা সুমন! আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’

বাবা হলেন রাসমণির দ্বারিকা অভিনেতা সুমন! আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’

আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’

জি বাংলার করুণাময়ী রানী রাসমণি খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন দে। এই ধারাবাহিকে ছোট্ট মেয়ে আরু ওরফে আরোহীর বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে।

বাংলা টেলি দর্শকের একাংশ সিরিয়ালের বড় ভক্ত। তাঁদের জন্য সুখবর দিল কালার্স বাংলা। চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’। এক ছোট্ট মেয়ের তাঁর মাকে খোঁজার কাহিনি। তাই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। একইসঙ্গে ধারাবাহিকে খুব সুন্দর করে ফুটে উঠবে বাবা-মেয়ের সম্পর্কও।

জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন দে। এই ধারাবাহিকে ছোট্ট মেয়ে আরু ওরফে আরোহীর বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে। চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে প্রোমো। সেখানে বাচ্চা মেয়েটির চরিত্রে দেখা গিয়েছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাসকে। সুমনের বিপরীতে ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেত্রী প্রিয়া মণ্ডল। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে দেখা গিয়েছিল প্রিয়াকে।

প্রোমোতে দেখা গিয়েছে, ছোট্ট আরোহীর জন্মদিনে তাঁর জন্য প্রচুর উপহার নিয়ে এসেছে বাবা। কিন্তু এ সব কিছুই তাঁর চাই না। তাঁর চাই মাকে। তাই সে নিজেই নিজের মা খোঁজার দায়িত্ব নিয়েছে। মা কবে আসবে পাশে? আসছে খুব শিগগিরই কালার্স বাংলায় 'তুমিই যে আমার মা'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.