বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা হলেন রাসমণির দ্বারিকা অভিনেতা সুমন! আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’
আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’
আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’

বাবা হলেন রাসমণির দ্বারিকা অভিনেতা সুমন! আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’

  • জি বাংলার করুণাময়ী রানী রাসমণি খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন দে। এই ধারাবাহিকে ছোট্ট মেয়ে আরু ওরফে আরোহীর বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে।

বাংলা টেলি দর্শকের একাংশ সিরিয়ালের বড় ভক্ত। তাঁদের জন্য সুখবর দিল কালার্স বাংলা। চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘তুমিই যে আমার মা’। এক ছোট্ট মেয়ের তাঁর মাকে খোঁজার কাহিনি। তাই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। একইসঙ্গে ধারাবাহিকে খুব সুন্দর করে ফুটে উঠবে বাবা-মেয়ের সম্পর্কও।

জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন দে। এই ধারাবাহিকে ছোট্ট মেয়ে আরু ওরফে আরোহীর বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে। চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে প্রোমো। সেখানে বাচ্চা মেয়েটির চরিত্রে দেখা গিয়েছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাসকে। সুমনের বিপরীতে ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেত্রী প্রিয়া মণ্ডল। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে দেখা গিয়েছিল প্রিয়াকে।

প্রোমোতে দেখা গিয়েছে, ছোট্ট আরোহীর জন্মদিনে তাঁর জন্য প্রচুর উপহার নিয়ে এসেছে বাবা। কিন্তু এ সব কিছুই তাঁর চাই না। তাঁর চাই মাকে। তাই সে নিজেই নিজের মা খোঁজার দায়িত্ব নিয়েছে। মা কবে আসবে পাশে? আসছে খুব শিগগিরই কালার্স বাংলায় 'তুমিই যে আমার মা'।

বন্ধ করুন